Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২২শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

খুলনায় সড়ক কেড়ে নিলো কলেজ শিক্ষার্থীর প্রাণ

প্রকাশিত: ১ মার্চ ২০২০, ১৫:৪৪

খুলনা লাইভঃ খুলনায় সড়ক কেড়ে নিলো কলেজ ছাত্রের প্রাণ। নিহত শিক্ষার্থীর নাম রাসেল মোল্লা (২১)। এসময় তার সঙ্গে থাকা দুই বন্ধু গুরুতর আহত হয়।

পুলিশ জানায়, শনিবার দিবাগত রাতে ফুলতলা-জামিরা সড়কের গাড়াখোলা গাজীপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। রাসেল বিএল কলেজের মার্কেটিং বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। তিনি ডুমুরিয়া উপজেলার চেচুড়ি গ্রামের কুদ্দুস মোল্লার ছেলে।

তার অপর দুই বন্ধু হুমায়ুন বিশ্বাস (২০) ও মাজেদুল গাজীর (২২) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

হুমায়ুন বিশ্বাস মনিরামপুর উপজেলার কপালিয়া গ্রামের খবির বিশ্বাসের ছেলে ও শাহাপুর মধুগ্রাম কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র। আর মাজেদুল গাজী চেচুড়ি গ্রামের গণি গাজীর ছেলে ও বিএল কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।

পারিবারিক সূত্রে জানা যায়, রাসেলসহ তার দুই বন্ধু মোটরসাইকেলে (যশোর-ল-১১-৬৪৪৬) করে বাড়ি ফিরছিলেন। এসময় গাড়াখোলা গাজীপাড়া মোড়ে এলে রাস্তার পাশের বাঁশে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে যান তারা।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক রাসেল মোল্লাকে মৃত ঘোষণা করেন। সেইসঙ্গে আহত হুমায়ুন ও মাজেদুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

ফুলতলা থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম জানান, রাসেলের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ঢাকা, ১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//টিআর


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ