Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবি কর্মকর্তাকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারী ২০২০, ০৬:১৬

ইবি লাইভঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মীর মোর্শেদুর রহমানকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। সমিতির নির্বাচনে হেরে যাওয়ায় উপ-রেজিস্ট্রার আব্দুল হান্নান তাকে এই হুমকি দিয়েছেন বলে অভিযোগ করেন তিনি।

রবিবার ইবি থানায় কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মীর মোর্শেদুর রহমান হত্যা হুমকির অভিযোগে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বলে জানা গেছে।

জিডি সূত্রে জানা যায়, থানায় জিডি নম্বর- ৯৩৫। গত ২২ ফেব্রুয়ারি বিকেলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসের উপ-রেজিস্ট্রার আব্দুল হান্নান মীর মোর্শেদুর রহমানকে মোবাইল ফোনে হত্যার হুমকি দেন।

এর আগে ২০১৬ সালে হত্যার উদ্দেশ্যে ইবির উপ-রেজিস্ট্রার হান্নান তাকে আঘাত করেন। এ ঘটনায় তিনি থানায় মামলা দায়ের করেন। পরে বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ বিভিন্ন ব্যক্তিবর্গের অনুরোধে তিনি মামলা প্রত্যাহার করে নেন।

এ বিষয়ে কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মীর মোর্শেদুর রহমান বলেন, ‘গত ২১ ফেব্রুয়ারি শ্রদ্ধাঞ্জলি নিবেদনের সময় উদ্ভূত পরিস্থিতিকে কেন্দ্র করে হান্নান আমাকে হত্যা করার হুমকি দিয়েছে। এরপর আমি আইনের আশ্রয় নিয়েছি।’

বিষয়টি অস্বীকার করে রেজিস্ট্রার অফিসের উপ-রেজিস্ট্রার আব্দুল হান্নান বলেন, ‘এ ধরনের কোনো হুমকি তাকে দেইনি। আমাকে উদ্দেশ্য প্রণোদিতভাবে হেয় করার জন্য মোর্শেদ এ অভিযোগ ছড়াচ্ছে।’

ঢাকা, ২৩ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ