Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবির দুই হলের নতুন দুই প্রভোস্ট ড. রবিউল ও ড. রেবা

প্রকাশিত: ২০ অক্টোবার ২০১৯, ০৬:৫৫

ইবি লাইভঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শেখ রাসেল ও খালেদা জিয়া হলের নতুন প্রভোস্ট নিয়োগ হয়েছে। বর্তমানে দায়িত্বে থাকা প্রভোস্টদের মেয়াদ শেষ হওয়ায় শেখ রাসেল হলে অধ্যাপক ড. রবিউল হোসেন এবং খালেদা জিয়া হলে অধ্যাপক ড. রেবা মন্ডলকে নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ দিয়েছেন ভিসি অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী। শনিবার বিকেলে রেজিস্ট্রার অফিস সূত্রে এ তথ্য জানা যায়।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ জানান, "উপাচার্য স্যার দিনের শেষ ভাগে তাদের দুজনকে দুই হলের প্রভোস্ট হিসেবে আগামি এক বছরের জন্য নিয়োগ দিয়েছেন।'

রেজিস্ট্রার অফিস সূত্রে, শেখ রাসেল হলের প্রভোস্ট অধ্যাপক ড.মিয়া রাশিদুজ্জামানের মেয়াদ শেষ হওয়ায় তার স্থলাভিষিক্ত হলেন বাংলা বিভাগের অধ্যাপক ড. রবিউল ইসলাম। আগামী ১ বছরের জন্য তিনি এ দ্বায়িত্ব পালন করবেন।

এদিকে খালেদা জিয়া হলের প্রভোস্ট অধ্যাপক ড. অশোক কুমার চক্রবর্তীর মেয়াদ শেষ হওয়ায় তার স্থলাভিষিক্ত হলেন আইন বিভাগের অধ্যাপক ড. রেবা মন্ডল। আগামী এক বছরের জন্য তিনিও এই দায়িত্ব পালন করবেন।

ড. রেবা বর্তমানে বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য ও আইন অনুষদের ডিন। এর আগে তিনি আইন প্রশাসকসহ বিভিন্ন দ্বায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেছেন।

ঢাকা, ১৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ