Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবিতে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন উদযাপিত

প্রকাশিত: ২০ অক্টোবার ২০১৯, ০৪:০৫

ইবি লাইভঃ পুষ্পার্ঘ্য অর্পণ, কেক কাটা, দোয়া ও মোনাজাতসহ বিভিন্ন কর্মসূচি পালনের মধ্য দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৫তম জন্মদিন উদযাপিত হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল হলে রাসেলের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী। পরে হলে শেখ রাসেলের ৫৫তম জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয়।

এসময় ভিসির সাথে ছিলেন প্রো-ভিসি অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা এবং রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস.এম. আব্দুল লতিফ।

এছাড়াও পরিবহন প্রশাসক অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম, ছাত্র-উপদেষ্টা ও প্রক্টর (দ্বায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মন, অধ্যাপক ড. কাজী আখতার হোসেন, অধ্যাপক ড. মাহবুবর রহমান, হাউস টিউটর প্রদীপ কুমার অধিকারী, মোঃ আব্দুল্লাহ আল-মাসুদ, মোঃ আনিচুর রহমান, লিটন বরণ সিকদার প্রমুখ উপস্থিত ছিলেন। সবশেষে শেখ রাসেলের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য শুক্রবার (১৮ অক্টোবর) বাদজুম্মা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে এবং বাদ এশা শেখ রাসেল হলে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

ঢাকা, ১৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ