Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবির আইন বিভাগের সভাপতি হলেন ড. নুরুন নাহার

প্রকাশিত: ৩০ মে ২০১৯, ০০:০৭

ইবি লাইভঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন বিভাগের নতুন সভাপতি হিসেবে দ্বায়িত্ব গ্রহন করেছেন বিভাগের প্রফেসর ড. নুরুন নাহার। বর্তমান সভাপতি প্রফেসর ড. জহুরুল ইসলামের মেয়াদ শেষ হওয়ায় জৈষ্ঠতার ভিত্তিতে তিনি এ দ্বায়িত্বপদে নিযুক্ত হন।

বিভাগ সূত্রে, গত ২৭ মে বর্তমান সভাপতি প্রফেসর ড. জহুরুল ইসলামের মেয়াদ শেষ হয়। পূর্বের মেয়াদ শেষ হওয়ায় প্রফেসর ড. নুরুন নাহার নতুন সভাপতি হিসেবে দ্বায়িত্ব গ্রহন করেন। আগামী তিন বছরের জন্য তিনি এ দ্বায়িত্ব পালন করবেন।

ড. নুরুন নাহার ২০০০ সালের আগস্ট মাসে এ বিভাগে লেকচারার পদে নিয়োগ লাভ করেন।পরে ২০০৩ সালে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর, ২০০৮ সালে অ্যাসোসিয়েট প্রফেসর এবং ২০১৩ সালে প্রফেসর হিসেবে পদোন্নতি লাভ করেন। অধ্যাপনাকালে তিনি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য, বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে প্রথম কোন নারী ডিন, ইবি শিক্ষক সমিতির কার্যনির্বাহী সদস্য, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের হাউজ টিউটর সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব দক্ষতা ও নিষ্ঠার সাথে পালন করেছেন।

ড. নুরুন নাহার বিভাগের নতুন সভাপতি হিসেবে দ্বায়িত্ব গ্রহন করাই তাকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন উর রশিদ আসকারী, প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, বিভিন্ন বিভাগের সভাপতি ও শিক্ষকবৃন্দ।

নতুন সভাপতি হিসেবে অনুভূতি ব্যক্ত করে ড. নুরুন নাহার বলেন," বিভাগের সভাপতির দ্বায়িত্ব একটি বিরাট দ্বায়িত্ব। আমার প্রথম কাজ হবে সেশনজট মুক্ত বিভাগ উপহার দেওয়া। দ্বিতীয়ত, আমি বিভাগের সকল শিক্ষক- শিক্ষার্থীকে সাথে নিয়ে এক বন্ধুত্বপূর্ণ পরিবেশে বিভাগকে এগিয়ে নিতে চাই। এ লক্ষ্যে সবার সহযোগীতা ও আন্তরিকতা একান্ত কাম্য।"

ঢাকা, ২৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ