Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

খুবির শিক্ষক সমিতির নির্বাচন ১০ ডিসেম্বর

প্রকাশিত: ১৯ নভেম্বার ২০১৮, ০৩:২৭

খুবি লাইভ: খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। রবিবার এ তফসিল ঘোষণা করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী ১০ ডিসেম্বর দুপুর ২টায় থেকে বিকেল সাড়ে ৪টায় পর্যন্ত কবি জীবনানন্দ দাশ একাডেমিক ভবনের মাল্টিপারপাস রুমে নির্বাচন অনুষ্ঠিত হবে।

সমিতির কার্যনির্বাহী পরিষদের পদের সংখ্যা ১৩টি। পদগুলো হলো, সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম-সম্পাদক, কোষাধ্যক্ষ, সমাজ কল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক, প্রচার সম্পাদক এবং ৬ জন সদস্য।

নির্বাচনের জন্য আগামী ২৬ নভেম্বর খসড়া ভোটার তালিকা প্রকাশ, ২৯ নভেম্বর চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ, ২ ডিসেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র গ্রহণ, ৩ ডিসেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র জমাদান, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৪ ডিসেম্বর দুপুর ২টা থেকে বিকেল ৩টা, চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ৫ ডিসেম্বর বিকেল ৪টা।

নির্বাচন সম্পন্ন হওয়ার পরপরই ভোট গণনা শুরু হবে এবং ভোট গণনা শেষে ফলাফল প্রকাশ করা হবে। এই নির্বাচন অনুষ্ঠানে গঠিত নির্বাচন কমিশনার হলেন প্রফেসর ড. মহসীন উদ্দীন আহমেদ। নির্বাচন কমিশনের অন্য সহকারী নির্বাচন কমিশনাররা হলেন যথাক্রমে প্রফেসর ড. মো. শফিকুল ইসলাম, প্রফেসর ড. কামরুল হাসান তালুকদার, অ্যাসোসিয়েট প্রফেসর শেখ শারাফাত হোসেন এবং অ্যাসোসিয়েট প্রফেসর ড. নিহার রঞ্জন সিংহ।

 

 

ঢাকা, ১৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ