Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবিতে ভুয়া মুক্তিযোদ্ধার নাতির ভর্তি বাতিল

প্রকাশিত: ৩১ অক্টোবার ২০১৮, ০১:৪০

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ভুয়া মুক্তিযোদ্ধার নাতি পরিচয়ে ভর্তির দায়ে এক শিক্ষার্থীর ভর্তি বাতিল করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। মুক্তিযোদ্ধার সনদ জালিয়াতকারী ওই শিক্ষার্থীর নাম আনোয়ার হোসেন। তিনি বিশ্ববিদ্যালয়ের ফোকলোর স্টাডিজ বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষে শিক্ষার্থী। বর্তমানে তৃতীয় বর্ষে অধ্যয়নরত।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এসএম আব্দুল লতিফ ক্যাম্পাসলাইভকে জানান, আনোয়ার মুক্তিযোদ্ধার জাল সনদ দিয়ে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছে। তদন্ত সাপেক্ষে অভিযোগটি প্রমাণিত হওয়ায় কর্তৃপক্ষ ওই শিক্ষার্থীর ভর্তি বাতিল করেছে।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এসএম আব্দুল লতিফ তার ভর্তি বালিতের বিষয়টি নিশ্চিত করেক্যাম্পাসলাইভকে জানান, কুষ্টিয়া সদর উপজেলার খাজানগর গ্রামের বাবুর আলীর ছেলে আনোয়ার হোসেন। তার নানার নাম মৃত ইছা হক দেওয়ান। একই গ্রামের ইছা হক দেওয়ানকে তার নিজের নানা বানিয়ে জালিয়াতির মাধ্যমে সে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়।

পরে গত ১৩ অক্টোবর তার বিরুদ্ধে জালিয়াতির অভিযোগ পেয়ে ঘটনা তদন্তের জন্য কমিটি গঠন করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তদন্ত কমিটি অভিযোগের সত্যতা পাওয়ায় তার ভর্তি বাতিল করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

 

ঢাকা, ৩০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ