Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবি ছাত্রলীগের কমিটি স্থগিত

প্রকাশিত: ২৯ অক্টোবার ২০১৮, ২৩:৩১

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করেছে কেন্দ্রীয় কমিটি। কেন্দ্রীয় কমিটির এক জরুরি সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়। ইবি শাখা ছাত্রলীগের বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে বিভিন্ন অভিযোগ উঠে আসায় ছাত্রলীগের কমিটি স্থগিত ঘোষণা করা হয়।

দলীয় সূত্রে জানা যায়, গতকাল রাতে কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়।

সূত্র জানায়, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে বিভিন্ন অভিযোগ করে ছাত্রলীগ কর্মীরা এবং বিশ্ববিদ্যালয়ের কয়েকজন কর্তাব্যক্তি। তাদের এই আনীত অভিযোগের ভিত্তিতে কমিটির কার্যক্রম স্থগিত করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

এদিকে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিরুদ্ধে আনীত অভিযোগের অধিকতর তদন্তে কেন্দ্রীয় ছাত্রলীগ তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছে। তদন্ত কমিটির সদস্যরা হলেন আল নাহিয়ান খান জয়, মো: শাকিল ভূইয়া, জাহাঙ্গীর মঞ্জিল পিপাস। কমিটিকে আগামী ১০ নভেম্বরের মধ্য তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

 


ঢাকা, ২৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ