Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রয়াত শিক্ষার্থী নাজমুলের স্বরণে ইবিতে দোয়া

প্রকাশিত: ২৪ অক্টোবার ২০১৮, ২৩:০২

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আইন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের আত্মহননকারী শিক্ষার্থী নাজমুল হাসানের স্বরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিভাগের ২৪১ নম্বর রুমে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রয়াত নাজমুলের সহপাঠীরা এ অনুষ্ঠানের আয়োজনে করে।

নাজমুলের সহপাঠী রুমি নোমানের সঞ্চালনায় দোয়া মাহফিলে বক্তব্য রাখেন বিভাগের সিনিয়র প্রফেসর ও বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা, আইন ও শরিয়াহ অনুষদের ডিন প্রফেসর ড. রেবা মন্ডল, বিভাগের সভাপতি প্রফেসর ড. জহুরুল ইসলাম, প্রফেসর ড. নুরুন নাহার, প্রফেসর ড. হালিমা খাতুন, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আরমিন খাতুন, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর সাজ্জাদুর রহমান টিটু, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আনিসুর রহমান, ল' এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট বিভাগের লেকচারার শাহেদা আক্তার আশা, মেহেদী হাসান, ও বনানী আফরিন।

অনুষ্ঠানে প্রয়াত নাজমুলের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম কাম খতিব ড. আসম শোয়াইব আহমেদ।

উল্লেখ্য, গত শুক্রবার সন্ধ্যায় অসুস্থতা ও মানষিক বিষন্নতার জেরে নিজ রুমে ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে নাজমুল হাসান।

 


ঢাকা, ২৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ