Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

খুবিতে খেলায় স্লেজিং নিয়ে সংঘর্ষ : ফুটবল লীগ বন্ধ

প্রকাশিত: ১৩ অক্টোবার ২০১৮, ২২:০০

খুবি লাইভ : খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) শিক্ষার্থীদের সঙ্গে বহিরাগতদের দফায় দফায় সংঘর্ষ হয়েছে। সিনিয়র ডিভিশন ফুটবল লিগ-২০১৮ খেলা চলাকালে ওই সংঘর্ষে উভয় পক্ষের ১৩ জন আহত হয়েছেন। এসময় ও মোটরসাইকেলে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। সংঘর্ষের পর ফুটবল লিগ বন্ধ ঘোষণা করা হয়েছে।

জানা গেছে, শুক্রবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের খাজা হলের সামনের মাঠে সংঘর্ষের পর বিক্ষুব্ধ ছাত্ররা বহিরাগত তিনজনকে হলে আটকে রাখে। ঘটনাস্থলে ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়। সিনিয়র ডিভিশন ফুটবল লিগ পরিচালনার জন্য খুলনা জেলা ক্রীড়া সংস্থা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছ থেকে ১২ অক্টোবর থেকে ২০ অক্টোবর পর্যন্ত চুক্তিভিত্তিক মাঠ ব্যবহারের অনুমতি নিয়েছিল।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, বিকেল ৩টায় খুলনা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে খাজা হলের সামনের মাঠে উদয়ন ক্লাব ও আলীর ক্লাবের মধ্যে খেলা শুরু হয়। এ সময় বহিরাগতরা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের এক ছাত্রকে মাঠে স্লেজিং করলে খেলোয়াড়রা মাঠ থেকে ছাত্রদের ধাওয়া দিয়ে খাজা গেটে নিয়ে যায়। ছাত্ররা এ সময় এক হয়ে বাধা দিতে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।

খুলনা বিশ্ববিদ্যালয়ের ছাত্রবিষয়ক পরিচালক ড. শরীফ হাসান লিমন জানান, বহিরাগত ও শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা সাপেক্ষে বিষয়টি সুরাহার চেষ্টা চলছে।

ঢাকা, ১৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ