Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে যবিপ্রবিতে আনন্দ মিছিল

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বার ২০১৮, ১০:২৯

যবিপ্রবি লাইভ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন উপলক্ষে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিলের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার বেলা এগারটায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে শুরু হয়ে ক্যাম্পাসের স্বাধীনতা সড়ক দিয়ে ক্যাম্পাসের সামনের যশোর চৌগাছা মহাসড়ক ঘুরে প্রধান ফটকের সামনে এসে শেষ হয়।

রোহিঙ্গা ইস্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুকরণীয়, দূরদর্শী ও বিচক্ষন নেতৃত্বের জন্য ইন্টারন্যাশনাল অ্যাচিভমেন্ট এ্যাওয়ার্ড এবং স্পেশাল রিকগনিশন ফর আউটস্টান্ডিং লিডারশিপ সম্মাননা এবং শেখ হাসিনার ৭২ তম জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে এ আনন্দ মিছিলের আয়োজন করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

মিছিল পরবর্তী সমাবেশে যবিপ্রবি শাখা ছাত্রলীগ সভাপতি সুব্রত বিশ্বাস বলেন, “জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি সুখি সমৃদ্ধিশালী ডিজিটাল বাংলাদেশ গড়ে তোলার জন্য রাত ডীন পরিশ্রম করে যাচ্ছেন।

সবাইকে তার নিজ স্থান থেকে নেত্রীকে সাপোর্ট দেওয়ার আহ্বানও জানান।” এবং শেখ হাসিনা হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়রা আজমিরা এরিন বলেন, “ আজ প্রধানমন্ত্রীর জন্য আজ দেশের সর্ব স্তরের মানুষ সব ধরনের সুযোগ সুবিধা পাচ্ছে।

উন্নতির অংশ হিসেবে বিদ্যুৎ বিপ্লবের কথাও তুলে ধরেন এবং নবিন তরুন ভোটারদের নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বানও জানান”

এ সময়ও আর উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের প্রচার সম্পাদক হাসান মাহমুদ নুর, শহীদ মসিয়ূর রহমান (শমর) হল ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সোহেল রানা, শ.ম.র হল ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম রাব্বানী, পিইএসএস বিভাগ ছাত্রলীগের সভাপতি আসিফ আল মাহমুদ, ছাত্রলীগ নেতা রাসেল পারভেজ সহ বিভিন্ন পর্যায়ের ছাত্রলীগের নেতাকর্মী ও সাধারণ শিক্ষার্থীরা।

ঢাকা, ২৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ