Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মুমূর্ষু দুই শিক্ষার্থীর পাশে ইবি ছাত্রলীগ

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বার ২০১৮, ০৩:১৪

ইবি লাইভ: দুই মুমূর্ষু শিক্ষার্থীর পাশে দাঁড়িয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। রবিবার দুপুরে ঐ শিক্ষার্থীদের অভিভাবকের হাত আর্থিক সহায়তা প্রদান করেন শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

মরণব্যাধিতে আক্রান্ত ঐ দুই শিক্ষার্থী হলেন ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের ২০০৬-০৭ শিক্ষাবর্ষের শিক্ষার্র্থী লিটন মন্ডল ও ঢাকা এনাম মেডিকেল কলেজের ১ম বর্ষের শিক্ষার্থী রিয়াদ বিন রফিক।

আর্থিক সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন ইবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম, ইবিসাসের সভাপতি আব্দুল্লাহ আল ফারুক, ইবি ছাত্রলীগের ফয়সাল সিদ্দিকী আরাফাত, জুবায়ের, তুষার, বিশাল, রিয়াদ, রানা, আপেল, তানভির প্রমুখ।

জানা যায়, কিডনি রোগে আক্রান্ত লিটন মন্ডলের দু্িট কিডনি নষ্ট হয়ে গেছে। তার কিডনি রিপ্লেস করতে প্রায় ২২ লক্ষ টাকা প্রয়োজন। প্রাথমিকভাবে ৭ লক্ষ টাকা যোগাতে পারলেও বাকি টাকা সংগ্রহ করতে পারেনি পরিবার। তাকে আর্থিক সহায়তা হিসেবে ৯ হাজার ২ শত টাকা বিভাগীয় সভাপতি প্রফেসর ড. আতিকুর রহমানের মাধ্যমে প্রদান করেন শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম।

এদিকে ব্লাড ক্যান্সারে আক্রান্ত এনাম মেডিকেলের শিক্ষার্থী রিয়াদ বিন রফিককেও আর্থিক সহায়তা হিসেবে ৭ হাজার ৩ শত টাকা প্রদান করা হয়েছে। তার পক্ষে আর্র্থিক সহায়তা গ্রহন করেন বিশ্ববিদ্যালয়ের ফোকলোর স্টাডিজ বিভাগের শিক্ষার্থী শাম্মি দৃষ্টি। এসব অর্থ ছাত্রলীগের নেতা-কর্মীরা বিভিন্ন হল ও বিভাগ থেকে সংগ্রহ করেছে।

এবিষয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম বলেন, ছাত্রলীগ তার প্রতিষ্ঠাকালীন সময় থেকেই শিক্ষার্থীদের পাশে রয়েছে। যার জলন্ত প্রমাণ এই আর্থিক সহায়তা। ছাত্রলীগ আজীবন শিক্ষার্থীদের স্বার্থে তাদের সুখে-দু:খে, যেকোন প্রয়োজনে পাশে থাকতে চায়।

 

 

ঢাকা, ১৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ