Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কলেজ ছাত্র অপহরণ: ছাত্রলীগ নেতাসহ আটক ৭

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বার ২০১৮, ০১:০৪

যশোর লাইভ: কলেজছাত্রকে অপহরণ করে মুক্তিপণ আদায়ে জড়িত থাকার ঘটনায় যশোর সরকারি এমএম কলেজ ছাত্রলীগের নেতাসহ সাত কর্মীকে আটক করেছে পুলিশ। উদ্ধার করেছে অপহরণের শিকার কলেজছাত্র আব্দুর রহিমকে। এ ঘটনায় রহিমের পিতা আব্দুল মান্নান বাদী হয়ে যশোর কোতোয়ালি থানায় একটি অপহরণ মামলা করেছেন।

মামলার এজাহার থেকে জানা গেছে, ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলার সানমান্দা গ্রামের আব্দুল মান্নানের ছেলে আব্দুর রহিম বিমান বাহিনীর ক্যাডেট কোরে পরীক্ষায় অংশগ্রহণের জন্য যশোর শহরে ক্যাডেট কোচিং কোর্সে ভর্তি হন। পরে সে যশোর সরকারি এমএম কলেজের পুরাতন ছাত্রবাসের আবাসিক হলে উঠেন।

গত বৃহস্পতিবার রাতে ছাত্রলীগ হল শাখার সভাপতি রাশেদ ও সাধারণ সম্পাদক রুম্মানসহ ৭/৮ জন ছাত্রলীগকর্মী রহিমকে হল থেকে অপহরণ করে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। রহিমের পিতা ঘটনাটি কালীগঞ্জ থানার ওসিকে অবহিত করেন।

পরে কালীগঞ্জ থানা থেকে বিষয়টি যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসানকে অবহিত করলে কোতোয়ালি পুলিশ রাতেই অভিযান চালিয়ে রহিমকে উদ্ধার করে। আটক করা হয় অপহরণের সঙ্গে জড়িত ছাত্রলীগ হল শাখার সভাপতি রাশেদ ও সাধারণ সম্পাদক রুম্মানসহ ছাত্রলীগ এমএম কলেজ শাখার সাত নেতাকর্মীকে।

এ বিষয়ে জানতে চাইলে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল বলেন, আসলে ভুল বুঝাবুঝি থেকে এ ঘটনা ঘটেছে। বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে। আশা করা হচ্ছে দ্রুত সমস্যার সমাধান হয়ে যাবে।

 

 

ঢাকা, ১৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ