Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

খুবিতে ভর্তির আবেদন শুরু, পরীক্ষা ১৭ নভেম্বর

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বার ২০১৮, ২০:৩৭

খুবি লাইভ: খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) প্রথম বর্ষে স্নাতক/স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তির আবেদন শুরু হয়েছে। ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষে প্রথম বর্ষে স্নাতক/স্নাতক (সম্মান) শ্রেণিতে অনলাইনে ভর্তির আবেদন গ্রহণ শনিবার থেকে শুরু হয়ে যা চলবে আগামী ১৫ অক্টোবর পর্যন্ত।

সকালে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান আবেদন গ্রহণ কার্যক্রমের উদ্বোধন করেন। আগামী ১৭ নভেম্বর খুলনা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তির আবেদন কার্যক্রমের উদ্বোধনকালে ভিসি বলেন, অন্যান্য বছরের মতো এবারও ভর্তির কার্যক্রম সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন হবে এবং এর মাধ্যমে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার ঐতিহ্য সমুন্নত থাকবে।

গত বছর থেকে বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেল অনলাইনে ভর্তির আবেদন, ফলাফল প্রকাশ করে আসছে। এখন আমরা নিজস্ব প্রযুক্তিগত ব্যবস্থাপনায় তা করতে সক্ষম হয়েছি। এ বছর থেকে শিক্ষার্থীদের ডাটাবেজও চালু করা হবে। তিনি সংশ্লিষ্ট কমিটি ও আইসিটি সেলকে এজন্য ধন্যবাদ জানান।

এ সময় অনলাইন ভর্তি কমিটির আহ্বায়ক প্রফেসর ড. কামরুল হাসান তালুকদার, কমিটির সদস্য অ্যাসোসিয়েট প্রফেসর কাজী মাসুদুল আলম, সদস্য-সচিব উপ-রেজিস্ট্রার প্রীতিশ কুমার রায়সহ সংশ্লিষ্ট সেলের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ভর্তি সংক্রান্ত প্রয়োজনীয় তথ্য খুলনা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.ku.ac.bd এ পাওয়া যাবে। ভর্তি পরীক্ষার আবেদন ফরম পূরণ সংক্রান্ত যে কোনো সমস্যায় ০১৫৩৪২৯৬৪৩০, ০১৭৪০৬৭৩২৪৫, ০১৫৫৬৩২৭৪০৬, ০১৫১৫২৩৭৮৪৩, ০১৬৭৭১২৪৭৭৩ অথবা ০১৫১৫২৩৭৬৮৮ নম্বরে অফিস চলাকালীন সময়ে (সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত) যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে।

 

 

ঢাকা, ১৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ