Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবি ছাত্রীর সঙ্গে শিক্ষকের অন্তরঙ্গ ছবি ফাঁস, তোলপাড়

প্রকাশিত: ১০ সেপ্টেম্বার ২০১৮, ১৯:১১

ইবি লাইভ : ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের সঙ্গে ছাত্রীর অন্তরঙ্গ ছবি ফাঁস হয়ে গেছে। একই বিভাগের এক ছাত্রীর সঙ্গে অন্তরঙ্গ ওই ছবি নিয়ে তোলপাড় শুরু হয়েছে। বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীর সঙ্গে শিক্ষক এমন অাপত্তিকর কর্মে লিপ্ত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। বিয়ে না করায় বিষয়টি ফাঁস হয়ে গেছে। এনিয়ে বেশ কয়েকটি ছবি ছড়িয়ে দেয়া হয়েছে। তবে ছবিগুলো কে ফাঁস করেছে তা জানা যায়নি। অভিযুক্ত ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ওই ছাত্রী ইবি ভিসির কাছে অভিযোগ করেছেন।

জানা গেছে, চলতি বছরের ৫ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের ২৩৮তম সিন্ডিকেটে পরিসংখ্যান বিভাগের লেকচারার পদে নিয়োগ পান আব্দুল মুয়ীদ। যোগদানের পরে একই বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এক পর্যায়ে সেটা শারিরীক সম্পর্কে গড়ায়। একাধিকবার ওই ছাত্রী প্রজেক্টের কথা বলে আব্দুল মুয়ীদের কুষ্টিয়া হাউজিংয়ের ভাড়া বাড়িতে একান্তে দেখা করতে যান। সেখানেই তাদের শারিরীক সম্পর্ক হয় বলে বিশ্বস্ত সূত্র নিশ্চিত করেছে।

সূত্র জানায়, সম্প্রতি ওই শিক্ষকের পারিবারিকবাবে বিয়ের কথা চূড়ান্ত হয়। বিয়ের কথা বলে দীর্ঘদিন প্রতারণা করায় ক্ষিপ্ত হন ওই ছাত্রী। বিভিন্ন মাধ্যমে ওই ছাত্রী শিক্ষককে বিয়ের জন্য চাপ দেন। এদিকে তাদের কয়েকটি আপত্তিকর ছবি ফাঁস হয়ে যাওয়ায় বিষয়টি নিয়ে ক্যাম্পাসে তোলপাড় শুরু হয়েছে।

পরিসংখ্যান বিভাগের শিক্ষক আব্দুল মুয়ীদ সাংবাদিকদের জানান, এ রকম কোনো বিষয় আমার নেই। আর বিষয়টি আমি জানি না।

পরিসংখ্যান বিভাগের সভাপতি আলতাফ হোসেন রাসেল বলেন, আমি বিষয়টি জানি না। আর এ বিষয়ে কোনো অভিযোগ আসেনি।

ইবি ভিসি প্রফেসর ড. হারুণ-উর-রশিদ আসকারী বলেন, ফোনে একটি মেয়ে অভিযোগ করেছিল। আমি তাকে স্বশরীরে এসে লিখিত অভিযোগ করতে বলেছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ১০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ