Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হলের বাথরুমে নাইটগার্ড, ভূত আতঙ্কে অজ্ঞান ৯ ছাত্রী!

প্রকাশিত: ৮ সেপ্টেম্বার ২০১৮, ০৩:৩৫

ঝিনাইদহ লাইভ: হলের বাথরুমে ভূত আতঙ্কে অজ্ঞান হয়ে গেছে ৯ ছাত্রী। এদের মধ্যে ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতের আঁধারে ছাত্রী হলের বাথরুমে ঢুকে পড়েন নাইটগার্ড।

এসময় তার পরনে লুঙ্গি ছাড়া কোন কাপড় ছিল। এঅবস্থায় তাকে দেখে অজ্ঞান হয়ে পড়েন এক ছাত্রী। এতে হলে ছড়িয়ে পড়ে ভূত আতঙ্ক। একে একে অজ্ঞান হতে থাকেন ছাত্রীরা। শেষতক ৯ ছাত্রী অজ্ঞান হয়ে গেলে বিষয়টি কর্তৃপক্ষের নজরে আসে।

পরে ছাত্রীদের মধ্যে থেকে ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে ঝিনাইদহ কৃষি প্রশিক্ষণ ইন্সটিটিউটে (এটিআই)। এটিআইয়ের প্রিন্সিপাল আব্দুল কাদের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, বৃহস্পতিবার রাতে ছাত্রী হলের নীচতলায় প্রথম বর্ষের এক ছাত্রী বাথরুমে ভূত দেখেছেন বলে চিৎকার করে জ্ঞান হারিয়ে ফেলেন। এ খবর মুহুর্তে ছড়িয়ে পড়লে অন্তত ৯ ছাত্রী অজ্ঞান হয়ে পড়েন। এদের মধ্যে প্রথম বর্ষের ছাত্রী সাথি, তিথি ও সুমাইয়াকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ছাত্রীরা জানিয়েছে, বৃহস্পতিবার প্রাইভেট শিক্ষক তাদের ভূতের গল্প শুনিয়েছেন। হলে ফিরে তারা অন্য বান্ধবীদেরকেও একই গল্প বলেছেন। এমন সময় নাইট গার্ডকে অপ্রত্যাশিতভাবে তাদের এক ছাত্রী দেখতে পান। তাই ভূত মনে করে অজ্ঞান হয়ে যায় ওই ছাত্রী।


ঢাকা, ০৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ