Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

খুবির শিক্ষকের সেরা উপস্থাপনা পুরষ্কার লাভ

প্রকাশিত: ৮ সেপ্টেম্বার ২০১৮, ০০:৫১

খুবি লাইভ: খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের শিক্ষক প্রফেসর ড. মোহাম্মদ বশীর আহমেদ এগ্রিকালচারাল এক্সন্টেশন, ম্যানেজমেন্ট এন্ড সোস্যাল সায়েন্স বিষয়ে গবেষণা প্রবন্ধের জন্য সেরা উপস্থাপনা পুরষ্কার অর্জন করেছেন। ভারতে অনুষ্ঠিত আন্তর্জাতিক সম্মেলনে তাকে এ পুরষ্কার দেওয়া হয়।

জানাগেছে ১৩-১৪ আগস্ট বিধান চন্দ্র কৃষি বিশ্ববিদ্যালয় কল্যাণী, নদিয়া, পশ্চিম বাংলা ও কৃষি সংস্কৃতি, নয়াদিল্লী, ভারত কর্তৃক যৌথ উদ্যোগে আয়োজিত এ আন্তর্জাতিক সম্মেলন বিধান চন্দ্র কৃষি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

উক্ত আন্তর্জাতিক সম্মেলনে খুবির এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের শিক্ষক প্রফেসর ড. মোঃ আব্দুল মান্নানও প্রবন্ধ উপস্থাপন করেন। এছাড়া প্রফেসর ড. মোহাম্মদ বশীর আহমেদ উক্ত আন্তর্জাতিক সম্মেলনের একটি পর্বে সভাপতিত্ব করেন।

তাঁর প্রাপ্ত এই পুরষ্কার সৌজন্যস্বরূপ তিনি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামানের হাতে তুলে দেন। ভিসি পুরষ্কার পাওয়ার জন্য তাকে ধন্যবাদ জানিয়ে বলেন এ অর্জনের ফলে সংশ্লিষ্ট ডিসিপ্লিন তথা বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে।

এ সময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, এগ্রোটেকনোলজি ডিসিপ্লিনের প্রধান প্রফেসর ড. সরদার শফিকুল ইসলামসহ ডিসিপ্লিনের কয়েকজন শিক্ষক উপস্থিত ছিলেন।


ঢাকা, ০৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ