Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পলিটেকনিকে সংঘর্ষে ছাত্রলীগ সভাপতিসহ আহত ১০

প্রকাশিত: ৬ সেপ্টেম্বার ২০১৮, ০৪:৩৪

যশোর লাইভ: যশোর সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্রদের সঙ্গে বহিরাগতদের ফায় দফায় সংঘর্ষ হয়েছে। এতে পলিটেকনিক ছাত্রলীগের সভাপতিসহ উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। এরে মধ্যে ছাত্রলীগের ৫ জনসহ ৭জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, পলিটেকনিক ছাত্রলীগের সভাপতি সাহেদ আলী পলাশ, শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী মঞ্জুরুল ইসলাম মুক্ত, মাহাবুবুর রহমান জনি, মো: তাফিজুর রহমান ও সুমন হোসেন। বহিরাগতদের মধ্যে রয়েছেন আব্দুল্লাহ ও সাহেব আলী। তাদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

যশোরের উপশহর পুলিশ ফাঁড়ির এসআই ফারুক হোসেন বলেন, বহিরাগতদের হামলায় পলিটেকনিক ছাত্রলীগ সভাপতিসহ কয়েকজন আহত হয়েছে। জড়িতদের বির“দ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ হাসান জানান, পলিটেকনিকের নতুন শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে তিনি ক্যাম্পাসে ঘুরছিলেন। এ সময় এক মেয়েকে ইনস্টিটিউটের ড্রেসহীন অবস্থায় দেখে তাকে নিয়মকানুন মেনে চলার জন্য বলা হয়। পরে ওই মেয়েটি ক্যাম্পাস গেটের বাইরে বহিরাগতদের কাছে ভুল তথ্য দেয়। এ ঘটনায় বহিরাগত কালা আরিফ, সাইমন, বক্কর, জুয়েল, রাহুল টিপু মিলে তাকে মারধর করে।

এ ঘটনা ক্যাম্পাসে জানাজানি হলে পলিটেকনিক ছাত্ররা এক হয়ে কলেজ সভাপতি সাহেদ আলী পলাশের নেতৃত্বে বহিরাগত কালা আরিফসহ অন্যদের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও আহতদের হাসপাতালে ভর্তি করে।

 


ঢাকা, ০৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ