Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

যবিপ্রবিসাসের সভাপতি রাসেল, সম্পাদক এম মোসাব্বির

প্রকাশিত: ৪ সেপ্টেম্বার ২০১৮, ০৪:১২

যবিপ্রবি লাইভ: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (যবিপ্রবিসাস) প্রথম কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে হয়েছেন রাসেল আহমেদ এবং সাধারণ সম্পাদক হয়েছেন এম মোসাব্বির হোসেন নির্বাচিত হয়েছেন।

সাংবাদিক সমিতি কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি নুরুল মোস্তফা চৌধুরী রায়হান, যুগ্ম সাধারন সম্পাদক কৃষ্ণ বালা, সাংগঠনিক সম্পাদক নাজমুন নাহার, অর্থসম্পাদক মো. নাজমুল হোসেন, প্রচার সম্পাদক হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম আকাশ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আকাশ আহমেদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শরীফা সুলতানা মুক্তা, কার্যনির্বাহী সদস্য আল-জোবায়ের রনি, মো: রাশেদ খান, ফয়সাল আহমেদ ইমন, মো. আক্তার হোসেন, মো. তোফায়েল প্রধান, প্রত্যাশা বালা।

বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ নীতিনির্ধারণী সভা রিজেন্ট বোর্ডের বৈঠকে গত ১লা সেপ্টেম্বর যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (যবিপ্রবিসাস) পরিচালনার অনুমোদন দেয়া হয়। ২ সেপ্টেম্বর পূর্বে নির্বাচনকৃত কমিটি প্রথম কার্যনির্বাহী বৈঠকে শেষে মিষ্টি বিতরণের মাধ্যমে সমিতির আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।

নবগঠিত সাংবাদিক সমিতিকে শুভেচ্ছা জানিয়েছেন যবিপ্রবির ভিসি ড. মো আনোয়ার হোসেন পিএইচডি এই সময় ভিসি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন সাংবাদিকদের কাজ করতে হবে নিরপেক্ষ ভাবে।

এছাড়াও নবগঠিত সাংবাদিক সমিতিকে শুভেচ্ছা জানিয়েছেন যবিপ্রবি ছাত্রলীগ, প্রক্টর, পরিচালক ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তর, জনসংযোগ কর্মকর্তা, বিভিন্ন অনুষদের ডীন, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতি, নোবিপ্রবি সাংবাদিক সমিতি সহ যবিপ্রবির বিভিন্ন সামাজিক সংগঠন ।


ঢাকা, ০৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ