Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গোপন দৃশ্য ইন্টারনেটে ছাড়লো বয়ফ্রেন্ড, প্রাণ দিল ছাত্রী!

প্রকাশিত: ৩ সেপ্টেম্বার ২০১৮, ০২:৪৬

কুষ্টিয়া লাইভ: কুষ্টিয়ার মিরপুরে বয়ফ্রেন্ডের প্রতারণায় প্রাণ দিয়েছে এক ছাত্রী। ইন্টারনেটে গোপন সম্পর্কের আপত্তিকর ছবি ও এসএমএস ছড়িয়ে দেয়ায় এবং কর্তৃপক্ষের স্কুলে যাওয়ার আপত্তির মুখে আত্মহত্যার ভয়ংকর পথ বেছে নিয়েছে ওই ছাত্রী। শনিবার সন্ধ্যায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন সুমাইয়া খাতুন নামে ওই ছাত্রী।

স্থানীয়রা জানায়, কুষ্টিয়ার মিরপুর উপজেলার নতুন আটিগ্রাম এলাকার নবম শ্রেণির ছাত্রী সুমাইয়া খাতুনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে পার্শ্ববর্তী পুরাতন আটিগ্রাম এলাকার আবলার ছেলে শাহরিয়ার আসিফ জমজমের।

নানা কারণে ভাঙাগড়ার মধ্যদিয়েই চলছিল তাদের সম্পর্ক। শনিবার সন্ধ্যায় শাহরিয়ার আসিফ জমজম সুমাইয়ার মায়ের মোবাইলে আপত্তিকর ম্যাসেজ পাঠায়। একই সাথে তাদের দুজনের গোপনীয় দৃশ্য ইন্টারনেটে ছড়িয়ে দেয় শাহরিয়ার। এ কারণে মানসিকভাবে ভেঙে পড়েন সুমাইয়া। পরে লজ্জায় অপমানে ওই ছাত্রী তার নিজ কক্ষে ওড়নায় ঝুলে আত্মহত্যার পথ বেছে নেন।

মা বিলকিস খাতুন জানান, শাহরিয়ার বখাটে প্রকৃতির। বেশ কিছুদিন ধরেই তার মেয়েকে যৌন হয়রানি করে আসছিল। মাস চারেক আগে শাহরিয়ার তাদের বাড়িতে এসে তার মেয়ের কক্ষে প্রবেশ করে। বিষয়টি থানা পুলিশ পর্যন্ত গড়ায়।

এনিয়ে উভয় পরিবারের মধ্যে দুজনের বিয়ের বিষয়ে কথা হয়। কিন্তু শাহরিয়ার ও তার পরিবারের পক্ষ থেকে বিষয়টি মেনে না নেয়ায় তারে দুজনের সম্পর্কে পড়ে। ওই ঘটনার সপ্তাহ খানেক পর আমার মেয়েকে আটিগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ে গেলে কর্তৃপক্ষ তাকে ক্লাসে যেতে বারণ করে।

এঅবস্থায় মানসিকভাবে চরমভাবে ভেঙে পড়ে আমার মেয়ে। শনিবার রাতে শাহরিয়ার পুনরায় আমার মেয়েকে আপত্তিকর প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় গোপন ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয়া হয়। একারণেই আমার মেয়ে আত্মহত্যা করেছে।

মিরপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, আমাদের কাছে প্রাথমিকভাবে যা মনে হয়েছে সুমাইয়া আত্মহত্যা করেছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হলে ব্যবস্থা নেয়া হবে বলে উলে­খ করেন তিনি।

 

 

ঢাকা, ০২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ