Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মাতলামি, ইসলামী বিশ্ববিদ্যালয়ের সেই ‘মাদক সম্রাট’ আটক

প্রকাশিত: ১৫ মে ২০১৮, ০৬:৪৫

ইবি লাইভ : ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের আলোচিত ‘মাদক সম্রাট’কে অবশেষে গ্রেফতার করেছে পুলিশ। হাসানুর রহমান সাদ্দাম নামে ওই ছাত্র ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগে পড়াশোনা করেন। মাদক বিক্রির অভিযোগে তাকে বিশ্বববিদ্যালয় থেকে বহিষ্কারও করা হয়েছে। রোববার রাতে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক এলাকা থেকে মাদক সেবনরত অবস্থায় তাকে আটক করে পুলিশ। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে কুষ্টিয়া আদালতে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্র জানায়, মদপানে মাতাল অবস্থায় ক্যাম্পাসের প্রধান ফটক এলাকা থেকে তাকে আটক করা হয়। বেশকিছু দিন ধরে সাদ্দাম মাতাল অবস্থায় ক্যাম্পাসে প্রবেশ করে প্রকাশ্যে মাতলামি, শিক্ষার্থীদের কাছে টাকা দাবিসহ শিক্ষার্থীদের নামে বিভিন্ন ধরণের আপত্তিকর মন্তব্য করতে শোনা গেছে।

জানা যায়, মাদক সেবন ও ক্যাম্পাসে সরবরাহকরণসহ বিভিন্ন অভিযোগ রয়েছে তার নামে। ইতিপূর্বে একই অভিযোগে বেশ কয়েকবার তাকে আটক করা হলেও তার বাবা বিশ্ববিদ্যালয়ের কর্মচারি হওয়ার সুবাদে প্রশাসনের যোগসাজসে তাকে ছেড়ে দেয়া হয়। অভিযোগ রয়েছে সাদ্দাম মাদক বিক্রয় সিন্ডিকেটের সদস্য।

এ বিষয়ে ইবি থানার ওসি রতন শেখ বলেন, ‘মাদক সম্রাট’ হাছানুর রহমান সাদ্দামকে আটক করা হয়েছে। তাকে মামলা দিয়ে কুষ্টিয়া কোর্টে প্রেরণ করা হয়েছে।

ঢাকা, ১৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ