Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিয়ের প্রস্তাব নাকচ করায় দলবল নিয়ে ছাত্রীকে অপহরণ

প্রকাশিত: ২৪ মার্চ ২০১৮, ০৮:৩৪

ঝিনাইদহ লাইভ : পরিবারের সদস্যদের পক্ষ থেকে বিয়ের প্রস্তাব দেয়া হয়েছিল তাকে। এতে রাজি না হওয়ায় দলবল নিয়ে ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে গেছে। কালীগঞ্জ খামারমুন্দিয়া গ্রাম থেকে ওই ছাত্রীকে তুলে নিয়ে যাওয়া হয়। তিনি স্থানীয় দুলালমুন্দিয়া মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। মঙ্গলবার সন্ধ্যার দিকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে ইমন শিকদার নামে এক যুবক ওই ছাত্রীকে অপহরণ করে বলে পরিবারটির অভিযোগ।
ইমন শিকদার ঝিনাইদহ সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়নের চান্দো গ্রামের মনিরুল ইসলাম শিকদারের ছেলে।

তানিয়ার মা অভিযোগ করেন, অপহরণকারী ইমনের খালু আজিজুল ও চাচি আরজিনা খাতুন প্রায়ই তার মেয়ের বিয়ের প্রস্তাব নিয়ে বাড়িতে আসতো। কিন্তু মেয়ের বয়স না হওয়ার কারণে ওই প্রস্তাবে তারা রাজি ছিল না। এতে তারা ক্ষিপ্ত হয়ে ওঠে। গত মঙ্গলবার তার মেয়ে প্রাইভেট পড়ে বিকালে বাড়ি ফিরছিল। এসময় রাস্তায় পাশে ওৎ পেতে থাকা ইমন দলবল নিয়ে ওই ছাত্রীকে অপহরণ করে চান্দো গ্রামে নিয়ে যায়।

তানিয়ার খালু জানান, শুনছি তানিয়ার ইচ্ছার বিরুদ্ধে জোর পুর্বক বাল্য বিয়ে করেছে ইমন শিকদার। আমরা মেয়েকে উদ্ধারের চেষ্টা করছি। তিনি আরো জানান, আমরা কালীগঞ্জ থানায় আমরা লিখিত অভিযোগ করেছি।

কালীগঞ্জ থানার ওসি মিজানুর রহমান খান খবরের সত্যতা স্বীকার করে জানান, মেয়ের স্বজনরা থানায় এসেছিল। আমরা স্কুল ছাত্রীকে উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছি।

ঢাকা, ২৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ