Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

খুবিতে শিক্ষকের ঘুষি লাথিতে রক্তাক্ত ল্যাব টেকনিশিয়ান

প্রকাশিত: ২০ মার্চ ২০১৮, ১৮:২১

খুলনা লাইভ : শিক্ষিকাকে পরামর্শ দেয়ায় খুলনা বিশ্ববিদ্যালয়ে ল্যাব টেকনেশিয়ানকে পিটিয়েছেন শিক্ষক। এনিয়ে ক্ষোভ সৃষ্টি হয়েছে বিশ্ববিদ্যালয়ে। রসায়ন বিভাগের শিক্ষক মো. মহিউদ্দিন একই বিভাগের ল্যাব টেকনিশিয়ান নাজমুল ইসলামকে কিল ঘুষি ও লাথি মেরে রক্তাক্ত জখম করেছেন। ওই ঘটনায় বিশ্ববিদ্যালয়ের মেডিকেল বিভাগে চিকিৎসা নিয়েছেন নাজমুল।

জানা যায়, সোমবার রসায়ন বিভাগের ল্যাবে তৃতীয় বর্ষের শিক্ষর্থীদের ব্যবহারিক ক্লাস নিচ্ছিলেন লেকচারার নুসরাত তাজিন তনু। এ সময় ল্যাব টেকনিশিয়ান নাজমুল ইসলাম ক্লাস নেয়ার বিষয়ে তাকে পরামর্শ দেন। এতে ওই শিক্ষক অপমান বোধ করে তাকে বকাবকি করেন। বিষয়টি শিক্ষক তাজিন অন্য শিক্ষকদের জানান। ঘটনা শুনে একই বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর মো. মহিউদ্দিন টেকনিশিয়ান নাজমুলকে মারধর করেন।

এ বিষয়ে টেকনিশিয়ান নাজমুল ইসলাম বলেন, ঘটনা ছিল সামান্য। তনু ম্যাডাম যে পদ্ধতিতে ক্লাস নিচ্ছিলেন তাতে সময় বেশি লাগছিল। এজন্য আমি তাকে অন্য শিক্ষকরা যেভাবে ক্লাস নেন সেটা বলতে চেয়েছি। এতে তিনি ক্ষিপ্ত হন। তবে নিজের ভুল বুঝতে পেরে আমি সেখান থেকে চলে আসি। এরপর হঠাৎ মহিউদ্দিন স্যার আমার ওপর চড়াও হন। আমি দৌড়ে সেখান থেকে পালিয়ে ডিনের কক্ষে আশ্রয় নেই। মহিউদ্দিন স্যার আমাকে সেখান থেকে টেনেহিঁচড়ে বের করে এনভায়রনমেন্টাল সাইন্স বিভাগের সভাকক্ষে নিয়ে কিল, ঘুষি ও লাথি মারেন।

অভিযোগ অস্বীকার করে এসিস্ট্যান্ট প্রফেসর মো. মহিউদ্দিন। তিনি বলেন, মারধরের কোনো ঘটনাই ঘটেনি। সে তনু ম্যাডামের সঙ্গে খারাপ ব্যবহার করেছে। এ বিষয় নিয়ে তার কাছে জানতে চাইলে সে দৌড়ে পালিয়ে যায়।

ঢাকা, ২০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ