খুবিতে 'এ' ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত


Published: 2021-10-17 15:20:13 BdST, Updated: 2021-11-28 05:47:42 BdST

খুবি লাইভ: প্রথমবারের মত দেশের ২০ টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা আজ থেকে শুরু হয়েছে। আজ রবিবার বেলা ১২ টা থেকে ১টা পর্যন্ত 'এ' ইউনিটে বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষা খুলনা বিশ্ববিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠিত হয়।

ভর্তি পরীক্ষা চলাকালে কেন্দ্র পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মাহমুদ হোসেন। পরিদর্শন শেষে ভিসি বলেন, আমরা শতভাগ সুষ্ঠু ব্যবস্থাপনার মাধ্যমে পরীক্ষা গ্রহন করেছি, সার্বিক ব্যবস্থাপনায় আমরা সন্তুষ্ট। গুচ্ছ ভর্তি পরীক্ষার ফলে পরীক্ষার্থী ও অভিভাবকদের ভোগান্তি বহুলাংশে কমেছে।

এসময় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. মোসাম্মৎ হোসনে আরা ও ট্রেজারার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস উপস্থিত ছিলেন।

ভর্তি পরীক্ষা চলাকালে কেন্দ্র পরিদর্শন করছেন ভিসি প্রফেসর ড. মাহমুদ হোসেন

 

গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা হওয়ায় শিক্ষার্থী ও অভিভাবকরা সন্তোষ প্রকাশ করেছেন।

একজন অভিভাবক ক্যাম্পাসলাইভকে বলেন, গুচ্ছ পদ্ধতিতে পরীক্ষার ফলে শিক্ষার্থীদের যাতায়াতের ভোগান্তি, খরচ, এক বিশ্ববিদ্যালয় থেকে আরেক বিশ্ববিদ্যালতয়ে দৌড়াদৌড়ি সবই কমেছে, আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অসংখ্য ধন্যবাদ জানাই।

ঢাকা, ১৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।