ইবির ধর্মতত্ত্ব অনুষদের ভর্তি পরীক্ষা ২ নভেম্বর


Published: 2021-09-26 09:55:32 BdST, Updated: 2021-10-23 17:57:18 BdST

ইবি লাইভ: আগামী ২ নভেম্বর ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ধর্মতত্ত্ব ও ইসলামী শিক্ষা অনুষদের ভর্তি পরীক্ষা স্বতন্ত্রভাবে ‘ডি’ ইউনিটের অধীনে অনুষ্ঠিত হবে। রবিবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গুচ্ছভুক্ত ২০টি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক শ্রেণীতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষা আগামী ১৭ ও ২৪ অক্টোবর এবং ১ নভেম্বর অনুষ্ঠিত হবে।

গুচ্ছভুক্ত ব্যতিরেখে স্বতন্ত্রভাবে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ধর্মতত্ত্ব ও ইসলামী শিক্ষা অনুষদের ভর্তি পরীক্ষা ‘ডি’ ইউনিটের অধীনে আগামী ২ নভেম্বর অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষা চলাকালীন উল্লেখিত চার দিন বিশ্ববিদ্যালয়ের সকল ক্লাস ও পরীক্ষা বন্ধ থাকবে।

এর আগে গতকাল শনিবার (২৫ সেপ্টেম্বর) ইসলামী বিশ্ববিদ্যালয় কেন্দ্রে ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে কুষ্টিয়া-ঝিনাইদহ জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সঙ্গে মতবিনিময় করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এসময় ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম ভর্তি পরীক্ষা চলাকালীন ক্যাম্পাসে শান্তি-শৃঙ্খলারক্ষা এবং সুষ্ঠু ও সুন্দর পরিবেশে পরীক্ষা গ্রহণের বিষয়ে কুষ্টিয়া-ঝিনাইদহের জেলা ও পুলিশ প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেন।

ঢাকা, ২৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।