হৃদরোগে ইবি শিক্ষকের মৃত্যু


Published: 2021-09-14 07:23:46 BdST, Updated: 2021-10-24 06:59:01 BdST

ইবি লাইভ: হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইংরেজি বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর খন্দকার আব্দুল্লাহহিল আল মাবুদ জুয়েল মৃত্যুবরণ করেছেন।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকাল ৫ টার দিকে কুষ্টিয়া সদর হাসপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। অবস্থার উন্নতি না হওয়ায় এয়ার এম্বুলেন্সে করে ঢাকায় নেওয়া পথে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সোমবার রাত দশটায় তার নিজ বাসস্থান কুষ্টিয়ার আমলাপাড়া সোনাপট্টি মসজিদে প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। পরে রাত সাড়ে ১০টায় কুষ্টিয়া পৌর গোরস্থানে দ্বিতীয় জানাযা শেষে তাকে সেখানে দাফন করা হয়।

খোন্দকার আব্দুল্লাহ আল-হিল মাবুদের মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয় প্রশাসন, ইংরেজি বিভাগ, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, শাপলা ফোরাম, বঙ্গবন্ধু পরিষদ, জিয়া পরিষদসহ বিভিন্ন বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষার্থীরা শোক প্রকাশ করেছেন।

ঢাকা, ১৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।