যবিপ্রবিতে দুই শিক্ষকসহ ৮ জন করোনায় আক্রান্ত


Published: 2021-06-19 18:56:40 BdST, Updated: 2021-08-02 11:17:31 BdST

যবিপ্রবি লাইভ: যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) কম্পিউটার বিজ্ঞান ও ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ডিন অধ্যাপক ড. সৈয়দ মো. গালিব এবং একই বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আলম হোসেন (পরিচালক ছাত্র পরামর্শ ও নির্দেশনা দফতর) করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে ।

এছাড়াও যবিপ্রবির কর্মকর্তা-কর্মচারী দিয়ে করোনা আক্রান্ত হয়েছেন আরও ৬ জন। করোনা সংক্রমণ রোধে এরইমধ্যে বিশ্ববিদ্যালয় লকডাউন ঘোষণা করা হয়েছে।

করোনা আক্রান্ত ছয় কর্মকর্তা-কর্মচারী হলেন, যবিপ্রবির সাইন্টিফিক অফিসার জাহাঙ্গীর হোসেন, অফিস সহকারী সুমন হোসেন, কুক মারুফ হোসেন ও পাম্প অপারেটর হাফিজুর রহমান, অর্থ দফতরের হাবিবুর রহমান ও ডরমেটরির শরিফুল ইসলাম।

যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন বলেন, ‘বর্তমানে যশোরের করোনা পরিস্থিতি খুব খারাপ। আমরা এরইমধ্যে বিশ্ববিদ্যালয় লকডাউন করে দিয়েছি। আমার জানামতে আমাদের দুজন শিক্ষকসহ কয়েকজন কর্মকর্তা কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছে। তারা বাড়িতে কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন। সবাই এখন পর্যন্ত শারীরিকভাবে সুস্থ আছেন।’

ঢাকা, ১৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআইটি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।