উষ্ণ অভ্যর্থনায় ইবির নবনিযুক্ত ট্রেজারারের দাপ্তরিক কার্যক্রম শুরু


Published: 2021-05-06 13:57:52 BdST, Updated: 2021-06-20 16:17:50 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নতুন ট্রেজারার হিসেবে নিয়োগ পেয়েছেন প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে ট্রেজারারের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে যোগদান করেন তিনি।

এসময় তাকে ট্রেজারারের আসনে বসিয়ে দেন বিশ্ববিদ্যালয়ের সিনিয়র শিক্ষকেরা। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু পরিষদের সভাপতি প্রফেসর ড. মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক প্রফেসর ড. মাহবুবুল আরফীন, পরিবহন প্রশাসক প্রফেসর ড. আনোয়ার হোসেন, ইংরেজি বিভাগের প্রফেসর ড. মামুনুর রহমান, অর্থনীতি বিভাগের প্রফেসর ড. মুঈদ রহমান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান ছিলেন।

এছাড়া কর্মকর্তা সমিতির সভাপতি শামসুল ইসলাম জোহা, সাধারণ সম্পাদক মীর মোর্শেদুর রহমান, ডেপুটি রেজিস্ট্রার নওয়াব আলী খান, ছাত্রলীগ নেতা তৌকির মাহফুজ মাসুদ, ফয়সাল সিদ্দিকী আরাফাত, মিজানুর রহমান লালন, বিপুল খান, আল-আমিন জোয়ার্দার, হোসাইন মজুমদার, রাব্বিসহ শাখা ছাত্রলীগের প্রমুখ নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

পরে তাকে ফুল নিয়ে বরণ করে নেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্তরের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা। এসময় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি বঙ্গবন্ধু পরিষদ, শাপলা ফোরাম, কর্মকর্তা সমিতি, অফিসার্স অ্যাসোসিয়েশন, সহায়ক কর্মকর্তা সমিতি, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, অর্থনীতি বিভাগ, নবনিযুক্ত ট্রেজারারকে ফুল দিয়ে উষ্ণ অভ্যর্থনা জানান।

এরপর বেলা সোয়া ১১ টায় ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরালে এ শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন নবনিযুক্ত ট্রেজারার। এসময় তার সাথে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান উপস্থিত ছিলেন। পরে জাতির পিতার আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া

এছাড়া তিনি সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় তিনি বলেন, ‘সরকার আমার উপর যে দায়িত্ব দিয়েছে আমি নিয়মনীতি মেনে সব দায়িত্ব পালন করার চেষ্ঠা করবো। সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।’

উল্লেখ্য, দীর্ঘ ৮ মাস শূন্য থাকার গতকাল বুধবার (৫ মে) নতুন ট্রেজারার হিসেবে নিয়োগ পেয়েছেন প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া। তিনি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষক। আগামী ৪ বছরের জন্য রাষ্ট্রপ‌তি ও বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর তাকে এ পদে নিয়োগ করেন।

ঢাকা, ৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।