১১ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে ইবি, চলবে জরুরি সেবা


Published: 2021-04-04 22:06:01 BdST, Updated: 2021-05-10 23:51:21 BdST

ইবি লাইভ: করোনাভাইরাস সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় আগামী ১১ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)। তবে এসময় জরুরি সেবা চালু থাকবে।

রবিবার (৪ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনা ভাইরাস সংক্রমণ থেকে সুরক্ষার লক্ষ্যে সরকার কর্তৃক লকডাউন ঘোষণার জন্য আগামী ৫ এপ্রিল থেকে ১১ এপ্রিল পর্যন্ত বিশ্ববিদ্যালয় বন্ধ থাকবে। তবে এসময় জরুরি সেবা (চিকিৎসা, পানি, বিদ্যুত, নিরাপত্তা, এস্টেট ও আইসিটি সেল) চালু থাকবে।

এসব দপ্তরে স্বাস্থ্যবিধি মেনে ৫০ শতাংশ কর্মকর্তা কর্মচারী নিয়ে চলবে। গর্ভবতী, অসুস্থ ও ৫৫ বছর বয়সোর্ধ্ব কর্মকর্তা কর্মচারীদের বাড়িতে অবস্থান করে কাজ সম্পাদনের ব্যবস্থা গ্রহণ করতে হবে। তবে এসময় অনলাইন পাঠদান চালু থাকবে।

এর আগে গত ১ এপ্রিল (বৃহস্পতিবার) মাস্ক ছাড়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

ঢাকা, ৪ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।