খুবিতে ভাস্কর্য বিরোধী অপতৎপরতার বিরুদ্ধে মানববন্ধন


Published: 2020-12-02 18:17:06 BdST, Updated: 2021-01-24 15:38:32 BdST

খুবি লাইভঃ খুলনা বিশ্ববিদ্যালয়ের চারুকলা স্কুলের উদ্যোগে ‘ভাস্কর্য বিরোধী অপতৎপরতার বিরুদ্ধে রুখে দাঁড়াও’ শ্লোগানকে সামনে রেখে ক্যাম্পাসে মুক্তিযুদ্ধের ভাস্কর্য অদম্য বাংলার সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের ভাস্কর্য ডিসিপ্লিন প্রধান জাহিদা আক্তারের সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন চারুকলা স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ মনিরুল ইসলাম, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, প্রফেসর ড. মোঃ সারওয়ার জাহান, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আশীষ কুমার দাস।

বক্তারা বলেন, ভাস্কর্য নিয়ে যে অপতৎপরতা চলছে এটি কোনো বিক্ষিপ্ত ঘটনা নয়। যে অশুভ শক্তি এই অপতৎপরতা চালাচ্ছে সেই অশুভ শক্তির বিরুদ্ধে সাহস করে রুখে দাঁড়াতে হবে। মৌলবাদী ও সাম্প্রদায়িক শক্তির বিরেুদ্ধে আমাদের সোচ্চার হতে হবে। এ সময় বিশ্ববিদ্যালয়ের চারুকলা স্কুলের অধীন তিনটি ডিসিপ্লিনের প্রধানসহ অন্যান্য ডিসিপ্লিনের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা, ০২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এসইউ//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।