ইবি শিক্ষার্থীদের ডাটা ক্রয়ে সাড়ে তিন লাখ টাকা সহায়তা


Published: 2020-11-16 19:59:44 BdST, Updated: 2020-11-30 07:30:30 BdST

ইবি লাইভঃ অনলাইন শিক্ষাকার্যক্রমকে বেগবান করতে ডাটা ক্রয়ে শিক্ষার্থীদের জন্য অর্থ সহায়তা দিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শিক্ষক সমিতি। শিক্ষকদের একদিনের বেতন কর্তনবাবদ সংগৃহীত টাকা থেকে ৩৪ বিভাগের সভাপতিদের কাছে মোট ৩ লাখ ৪৩ হাজার ২০ টাকা হস্তান্তর করা হয়েছে।

সোমবার দুপুরে ভিসি অফিসের সম্মেলন কক্ষে চেক হস্তান্তর কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম৷

এসময় ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. কাজী আখতার হোসেন এবং সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোস্তাফিজুর রহমান ছাড়াও কার্যনির্বাহী পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে শিক্ষকদের একদিনের বেতন কর্তন করে প্রথম পর্যায়ে বিশ্ববিদ্যালয়ের দৈনিক মজুরি ভিত্তিতে কর্মরত কর্মচারী এবং ক্ষুদ্র ব্যবসায়ীদের অর্থ সহায়তা দেয়া হয়।

অবশিষ্ট টাকা করোনায় ক্ষতিগ্রস্ত শিক্ষার্থীদের ডাটা কেনায় সহায়তার অংশ হিসেবে আজ সোমবার আনুপাতিক হারে ভাগ করে সভাপতিদের হাতে তুলে দেওয়া হয়।

ঢাকা, ১৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।