বঙ্গবন্ধুর সমাধিতে যবিপ্রবির নবনির্বািচিত কর্মচারী সমিতির শ্রদ্ধা


Published: 2020-10-15 18:35:28 BdST, Updated: 2020-10-27 17:21:05 BdST

যবিপ্রবি লাইভঃ নির্বাচনে বিজয়ী হওয়ার পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) নবনির্বাচিত কর্মচারী সমিতি। আজ বৃহস্পতিবার বিকেলে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির পিতার সমাধিসৌধে কর্মচারী সমিতির নবনির্বাচিত সদস্যরা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

যবিপ্রবি ক্যাম্পাস থেকে সকালে নবনির্বাচিত কমিটির সদস্যরা টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে যাত্রা করেন। বিকেল সাড়ে ৪টার দিকে তাঁরা বঙ্গবন্ধুর সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টে শহীদ সকল সদস্যের রূহের মাগফিরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

একইসঙ্গে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল কর্মচারী ও বিশ্ববিদ্যালয়ের সার্বিক কল্যাণ কামনায়ও দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বঙ্গবন্ধুর সমাধিসৌধ মসজিদের ইমাম হাফেজ কাজী ইয়াদ আলী।

এ সময় যবিপ্রবির নবনির্বাচিত কর্মচারী সমিতির সভাপতি মো. শওকত ইসলাম সবুজ, সহসভাপতি মো. রুমেল রহমান রনি, সাধারণ সম্পাদক মো. বদিউজ্জামান বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইমদাদুল হক টুটুল, কোষাধ্যক্ষ অসীম কুমার রায়, সাংগঠনিক সম্পাদক মো. রায়হান পারভেজ,

ধর্ম, সাহিত্য ও সমাজকল্যাণ সম্পাদক মো. গোলাম মোস্তফা লাল্টু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আনোয়ার জাহিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সুমন হোসেন, নির্বাহী সদস্য আসফিকুর রহমান, মো. আরশাদ আলীসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদ, দপ্তর ও বিভাগের জ্যেষ্ঠ কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এর আগে গত বুধবার নবনির্বাচিত কমিটির সদস্যরা যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক মো. আব্দুল মজিদ ও রেজিস্ট্রার প্রকৌশলী মো. আহসান হাবীবকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন নবনির্বাচিত কমিটির উদ্দেশ্যে বলেন, এখন আপনারা সকল কর্মচারীর প্রতিনিধি। তাই ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে।

পরে নবনির্বাচিত কমিটির সদস্যরা বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে ও যশোর শহরস্থ বকুলতলায় অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় নবনির্বাচিত কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। গত মঙ্গলবার যবিপ্রবি কর্মচারী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন-২০২০ অনুষ্ঠিত হয়।

ঢাকা, ১৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।