ডুজার নতুন কমিটিকে ইবি প্রেসক্লাবের অভিনন্দন


Published: 2020-10-12 16:08:08 BdST, Updated: 2020-10-27 18:42:58 BdST

ইবি লাইভঃ ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ঢাবিসাস) নবগঠিত কার্যনির্বাহী কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রেসক্লাব।

সোমবার (১২ অক্টোবর) ইবি প্রেসক্লাবের সভাপতি ফেরদাউসুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক শাহাদাত তিমির এক যৌথ বিবৃতিতে এ শুভেচ্ছা জানান।

বিবৃতিতে নতুন কমিটির সদস্যদের সর্বাঙ্গীণ সাফল্য কামনা করে দুই সাংবাদিক সংগঠনের মধ্যে পারস্পরিক সহযোগিতা অব্যাহত থাকার আশাবাদ ব্যক্ত করা হয়। একইসাথে নতুন নেতৃত্বকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও স্বচ্ছ সাংবাদিকতার ধারাবাহিকতা অব্যাহত রাখার আহ্বান জানান ইবি প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, নবগঠিত কমিটিতে ‘দৈনিক কালের কণ্ঠ’ এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মেহেদী হাসানকে সভাপতি এবং ‘বাংলা নিউজ ২৪. কম’ এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. সাজ্জাদুল কবিরকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি- আশিক আব্দুল্লাহ অপু (দ্যা ডেইলি স্টার), যুগ্ম সাধারণ সম্পাদক- আব্দুল্লাহ আল যুবায়ের (দৈনিক সংবাদ), দপ্তর সম্পাদক- ইসমাইল সোহেল (দৈনিক নয়া দিগন্ত), অর্থ সম্পাদক- আবু সাঈদ ইসিয়াম (দৈনিক আজকালের খবর), কার্যকরী সদস্য- মাজহারুল ইসলাম রবিন (দৈনিক সমকাল) প্রমুখ।

ঢাকা, ১২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।