সড়ক দুর্ঘটনায় আহত যবিপ্রবি শিক্ষার্থীর মৃত্যু


Published: 2020-08-09 13:45:07 BdST, Updated: 2020-09-20 17:49:21 BdST

যবিপ্রবি লাইভঃ সড়ক দুর্ঘটনার আহত যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শিক্ষার্থী জাহিদ হাসানের মৃত্যু হয়েছে। শনিবার (৮ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি যান।

জাহিদ চুয়াডাঙ্গা জেলার পদ্মবিলা ইউনিয়নের ধুতুরহাট গ্রামের ওয়ার্ড মেম্বার কামাল উদ্দিনের ছেলে। তিনি যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী ছিলেন।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আফিকুর রহমান অয়ন বাংলানিউজকে বলেন, গত বৃহস্পতিবার (৬ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে মহেশপুর-খালিশপুর রোডে বিজিবি ক্যাম্প সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে। ব্যক্তিগত কাজে মোটরসাইকেলে করে জাহিদ ও তার দুই ছোট ভাই ফয়সাল আহমেদ ও আবু সাঈদ চুয়াডাঙ্গা থেকে যশোরে আসছিলেন।

আসার পথে বালুবোঝাই একটি ট্রাক পেছন থেকে তাদের ধাক্কা দিয়ে চলে যায়। দুর্ঘটনায় জাহিদের মাথায় চোটসহ পায়ের লিগামেন্ট ছিঁড়ে প্রচুর রক্তক্ষরণ হয়। বাকি দু’জন হাত-পা ও মাথায় চোট পেলেও তাদের অবস্থা গুরুতর নয়।

নিহত জাহিদের বাবা কামাল উদ্দিন জানান, গুরুতর আহত হওয়ার পর জাহিদকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় রেফার্ড করেন চিকিৎসকরা। সড়ক দুর্ঘটনায় জাহিদের মস্তিষ্কে রক্তক্ষরণে মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

ঢাকা, ০৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।