ইবি তরুণ কলাম লেখক ফোরামের নতুন কমিটি


Published: 2020-08-06 15:09:04 BdST, Updated: 2020-09-29 07:18:22 BdST

ইবি লাইভঃ বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার ২০২০-২০২১ কার্যবর্ষের নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে সভাপতি হিসেবে ব্যাবস্থাপনা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক হিসেবে আল-ফিকহ অ্যান্ড লিগাল স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের এস এ এইচ ওয়ালীউল্লাহ মনোনিত হয়েছেন।

বৃহস্পতিবার ফোরামের সভাপতি জাহানুর ইসলাম ও সাধারণ সম্পাদক আখতার হােসেন আজাদ স্বাক্ষরিত এর সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের কেন্দ্রীয় নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত অনুযায়ী বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার ২০২০-২০২১ (এক বছর) কার্যবর্ষের জন্য আশিকুর রহমানকে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে এস এ এইচ ওয়ালীউল্লাহকে অনুমােদন করা হলাে।

একইসাথে নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ০৭ (সাত) কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা প্রদানের নির্দেশ দেওয়া হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তি

 

ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার নব-নির্বাচিত সভাপতি আশিকুর রহমান বলেন, ‘বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখায় আমাকে সভাপতি নির্বাচিত করাই কেন্দ্রীয় নির্বাহী পর্ষদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

‘অস্ত্রের চেয়ে কলম শক্তিশালী’ কথাটি প্রকৃতই উপলব্ধি করেছি এই ফোরামের সঙ্গে সম্পৃক্ত থেকে। আশা করি, সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা ও সহযোগিতা পেলে সৃষ্টিশীল লেখক তৈরির পাশাপাশি সমাজ গঠনে যুগান্তকারী পদক্ষেপ রাখা সম্ভব হবে।’

ঢাকা, ০৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।