বেঞ্জুর চিকিৎসার্থে লক্ষ টাকার অনুদান দিলেন ইবি অ্যালামনাই


Published: 2020-02-16 20:38:31 BdST, Updated: 2020-04-05 02:38:05 BdST

ইবি লাইভঃ জিহ্বা ক্যান্সারে আক্রান্ত ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী বদরুল আমীন বেঞ্জুর মানবিক চিকিৎসা ব্যয় গ্রহন করেছে ইবি অ্যালামনাই এসোসিয়েশন। এ লক্ষ্যে বেঞ্জুর বিভাগের সভাপতি প্রফেসর ড. আবুল কাশেম তালুকদারের কাছে এক লক্ষ টাকার চেক হস্তান্তর করেছেন এসোসিয়েশনটি।

শনিবার বিকাল সাড়ে ৪টায় ভিসির কার্যালয়ে চেকটি হস্তান্তর করেন অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক ও কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব এবং ইবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যক্ষ শাহজাহান আলম সাজু।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. হারুন উর রশিদ আসকারী, প্রো-ভিসি প্রফেসর ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ প্রফেসর ড. সেলিম তোহা এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ প্রমুখ।

প্রসঙ্গত,বগুড়ার সবুজবাগে জন্মগ্রহণকারী বদরুল আমীন বেঞ্জু দুই ভাইবোনের মধ্যে সবার বড়। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি তার ড্রাইভার বাবা। আর মা জাহানারা বেগমও দীর্ঘদিন যাবৎ ব্রেস্ট ক্যান্সারে আক্রান্ত। জিহ্বা ক্যান্সারে আক্রান্ত ইবি শিক্ষার্থী বদরুল আমিন বেঞ্জু বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। ইতোমধ্যে তার জিহ্বার অগ্রভাগের অংশ ড্যামেজ হয়ে গেছে।

এই মূহুর্তে তার ক্ষতিগ্রস্থ জিহ্বা কেটে কৃত্রিম জিহ্বা স্থাপন করা প্রয়োজন। এই উন্নত চিকিৎসার জন্য যত দ্রুতসম্ভব তাকে ভারতের টাটা মেমোরিয়াল হাসপাতালে নেয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এতে চিকিৎসা ব্যয় পড়বে প্রায় ১৫ লক্ষ টাকা।

ঢাকা, ১৬ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।