ইসমত আরা সাদেকের মৃত্যুতে যবিপ্রবি ভিসির শোক


Published: 2020-01-21 14:24:20 BdST, Updated: 2020-02-22 02:33:08 BdST

যবিপ্রবি লাইভঃ যশোর-৬ আসনের সংসদ সদস্য ও সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) ভিসি প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন।

সোমবার বেলা ১১টা ১৫মিনিটের দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইসমত আরা সাদেক শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

এক শোক বার্তায় প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন বলেন, ইসমত আরা সাদেক ছিলেন একজন নেতৃত্ব গুণসম্পন্ন বিদুষী নারী। তিনি মুক্তিযুদ্ধের আদর্শ ও চেতনা বাস্তবায়নে ছিলেন সদা তৎপর। তাঁর প্রয়াত স্বামী সাবেক শিক্ষামন্ত্রী এ এস এইচ কে সাদেকের ন্যায় তিনিও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠা, বিকাশ ও উন্নয়ন থেকে শুরু করে সার্বিকভাবে সহযোগিতা করেছেন।

বিশেষ করে গত বছর কিছু কুচক্রী মহল যখন বিশ্ববিদ্যালয়কে অস্থিতিশীল করেছিল, তখন তিনি যেভাবে বিশ্ববিদ্যালয়ের পাশে এসে দাঁড়িয়েছিলেন, সেই অবদান যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পরিবার আজীবন মনে রাখবে।

আমি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং একইসাথে তাঁর ছেলে-মেয়েসহ পরিবারের সদস্যবৃন্দ, রাজনৈতিক সহকর্মীবৃন্দ, নির্বাচনী এলাকার শোক সন্তোপ্ত মানুষের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

এদিকে যশোর-৬ আসনের সংসদ সদস্য ও সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি, কর্মকর্তা সমিতি, কর্মচারী সমিতি, বাংলাদেশ ছাত্রলীগ যবিপ্রবি শাখা, যবিপ্রবি সাংবাদিক সমিতিসহ বিশ্ববিদ্যালয়ে ক্রীয়াশীল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনমূহ।

ঢাকা, ২১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।