গ্লোবাল সামিটে যোগ দিতে মালয়েশিয়া যাচ্ছে ইবি শিক্ষার্থী


Published: 2020-01-12 23:14:22 BdST, Updated: 2020-09-23 07:56:02 BdST

ইবি লাইভঃ একটি টেকসই পৃথিবী এবং বিশ্বের ভবিষ্যৎ নেতৃত্বকে আরো জোরদার এবং দক্ষ করার উদ্দেশ্যকে সামনে রেখে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে আগামী ২৩-২৫ জানুয়ারি “গ্লোবাল গোলস্ সামিট ২০২০” অনুষ্ঠিত হতে যাচ্ছে।

এ সামিটে পৃথিবীর বিভিন্ন দেশ থেকে ১০০ জন প্রতিনিধি অংশগ্রহণের সুযোগ পাচ্ছেন বলে জানা গেছে। সমগ্র বাংলাদেশ থেকে এ সামিটে ৫জন প্রতিনিধি অংশগ্রহণ করবেন। ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) লোকপ্রশাসন বিভাগের মাস্টার্স ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্র নকীব ফাহিম (আশিক) অংশগ্রহণের সুযোগ পেয়েছেন। তিনি আগামী ২২ জানুয়ারি সকালে ইউএস বাংলা বিমান যোগে দেশত্যাগ করবেন বলে জানা গেছে। আশিক আগামী ২৯ জানুয়ারি দেশে ফিরবেন বলে আশা করা যায়।

এদিকে নকীব ফাহিম এবং সাসটেইনেবল ডেভেলপমেন্ট গোল (এসডিজি) এর কান্ট্রি অ্যাম্বাসেডর এইচ এম মার্জান রবিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভিসির কার্যালয়ে ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় ভিসি তাঁদেরকে আন্তরিক অভিনন্দন জানান এবং তাঁদের এ অগ্রযাত্রা এবং ভবিষ্যৎ সফলতার জন্য দিক নির্দেশনা দেন।

ঢাকা, ১২ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।