শিক্ষা দিবসে ইবি ছাত্র ইউনিয়নের র‌্যালি


Published: 2019-09-17 18:01:41 BdST, Updated: 2019-10-24 08:30:43 BdST

ইবি প্রতিবেদক: ৫৭ তম শিক্ষা দিবস উপলক্ষে ছাত্র ইউনিয়ন ইসলামী বিশ্ববিদ্যালয় সংসদ ক্যাম্পাসে র‌্যালি ও লিফলেট বিতরণ করেছে। মঙ্গলবার দুপুর সাড়ে বারোটায় দলীয় টেন্ট থেকে র্যালিটি শুরু হয়।

ছাত্র ইউনিয়ন ইবি সংসদের সভাপতি নুরুন্নবী সবুজ ও সাধারণ সম্পাদক জি কে সাদিক র‌্যালিটির নেতৃত্ব দেন। র‌্যালিটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ন সড়কসমূহ প্রদক্ষিণ শেষে আবার দলীয় টেন্টে এসে শেষ হয়।

ইবি ছাত্র ইউনিয়নের র‌্যালি

 

এসময় র‌্যালিতে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক ইমানুল সোহান, দপ্তর ও কোষাধ্যক্ষ তানজিম পিয়াস, উদয় দেবনাথ ও আনাস। পরে সাধারণ সম্পাদক জি কে সাদিকের নেতৃত্বে সাধারণ শিক্ষার্থীদের মাঝে শিক্ষার সামগ্রিক সংকট নিরসনে বিভিন্ন দাবি সম্বলিত লিফলেট বিতরণ করা হয়।

এসময় সাধারণ সম্পাদক জি কে সাদিক বলেন, '৬২-'র শিক্ষা আন্দোলন যে লক্ষ্য-উদ্দেশ্য নিয়ে হয়েছিল তা আজ ভূলুণ্ঠিত হয়েছে। আজ শিক্ষাকে বানিজ্যিকীকরন করা হয়েছে এবং কর্পোরেটদের হাতে তুলে দেওয়া হয়েছে। শিক্ষা দিবসে সরকারের কাছে দাবি রাখবো, ৬২'র শিক্ষা আন্দোলনের মূল দাবিটি বাস্তবায়ন করার।'

ঢাকা, ১৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।