ইবিতে রংপুর জেলা কল্যাণের বরণ-বিদায়


Published: 2019-07-18 19:39:32 BdST, Updated: 2019-08-26 00:45:58 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অধ্যয়নরত রংপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন রংপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮ জুলাই) বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির করিডোরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অত্র জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি আহসান নাঈমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মণ।

বিশেষ অতিথি হিসেবে ফোকলোর স্টাডিজ বিভাগের প্রভাষক ড. শিবলী চৌধুরী ও সম্মানিত অতিথি হিসেবে ভরসা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের ডেপুটি জেনারেল ম্যানেজার শের মোঃ আবু রায়হান উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন সমিতির সাধারণ সম্পাদক সাজেদা আক্তার জলি।

অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও বিদায়ী শিক্ষার্থীদের ক্রেষ্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। মধ্যাহৃভোজ শেষে দিনব্যাপী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।

ঢাকা, ১৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।