নারী শিক্ষক দিয়ে শরীর ম্যাসাজ করান পিটিআই সুপার!


Published: 2019-07-18 18:57:24 BdST, Updated: 2019-08-26 00:47:44 BdST

যশোর লাইভ: প্রশিক্ষণার্থী নারী শিক্ষকদের দিয়ে শরীর ম্যাসাজ করানোসহ বিভিন্ন অভিযোগ উঠেছে যশোর পিটিআইএর সুপারিনটেনডেন্ট হাসানারুল ফেরদৌস এর বিরুদ্ধে। মহিলা ইনস্ট্রাক্টরদের সাথে অশালীন আচরণ, মানসিক অত্যাচার ও দুর্ব্যবহার করার অভিযোগও পাওয়া গেছে।

সুপার হাসানারুল ফেরদৌসের অনিয়ম-অত্যাচারের প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন যশোর পিটিআইয়ের কর্মকর্তা-কর্মচারীরা। যশোর প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে এসব অভিযোগ তুলে ধরা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পিটিআইয়ের ইনস্ট্রাক্টর মাহবুর আলম। এ সময় উপস্থিত ছিলেন ইনস্ট্রাক্টর আবু তালেব, ইনস্ট্রাক্টর আবু বকর সিদ্দিক।

লিখিত বক্তব্যে বলা হয়, সুপারিনটেনডেন্ট হিসেবে যোগদানের পর থেকে হাসানারুল ফেরদৌস পিটিআইতে নিজের অসৎ উদ্দেশ্য বাস্তবায়নের জন্য কর্মকর্তা, কর্মচারী, পরীক্ষণ বিদ্যালয়ের শিক্ষক এবং প্রশিক্ষণার্থীদের সঙ্গে দুর্ব্যবহার ও অশালীন আচরণ করেন। তিনি নারী প্রশিক্ষণার্থীদের দিয়ে শরীর ম্যাসাজ করিয়ে নেন। মহিলা ইনস্ট্রাক্টরদের সাথে অশালীন আচরণ ও মানসিক অত্যাচার করেন। স্টাফদের সর্বদা অকথ্য ও অশ্লীল ভাষায় গালমন্দ করেন এবং মানসিক চাপে রাখেন।

পিটিআই কর্মকর্তারা আরও জানান, আইসিটি ট্রেনিংয়ের সাপোর্ট সার্ভিসের অর্থ আত্মসাৎ করেছেন সুপারিনটেনডেন্ট হাসানারুল ফেরদৌসঅ সহকর্মীদের সাথে প্রতিহিংসাপরায়ণ আচরণ করেন তিনি। কথায় কথায় নিজের ডান হাত সম্প্রসারিত করে 'আমার হাত এর চেয়েও লম্বা' বলে তিনি নিজের শ্রেষ্ঠত্ব জাহির করেন। তিনি ক্ষমতার দাপট দেখিয়ে তিনজন অফিস সহকারীকে বদলি করেছেন, যার কারণে অফিস সহকারী ছাড়াই চলছে পিটিআই অফিস। এছাড়া অপকর্ম ঢাকার জন্য চারজন ইনস্ট্রাক্টরকে দুর্গম এলাকায় বদলি করেছেন তিনি।

লিখিত বক্তব্যে কর্মকর্তারা দাবি করেন, সুপারিনটেনডেন্টের এমন সব অস্বাভাবিক কার্যক্রমে পিটিআইয়ের কার্যক্রম স্থবির হয়ে পড়েছে। যা, বর্তমান সরকারের মানসম্মত শিক্ষা নিশ্চিত করার অন্তরায় হয়ে দাঁড়িয়েছে। কর্মকর্তা-কর্মচারীরা এমন কর্মকাণ্ড থেকে মুক্তি পেতে কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন যশোর পিটিআইয়ের কর্মকর্তা-কর্মচারীরা।


ঢাকা, ১৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।