খুবিতে বাংলাদেশ মার্কেটিং ডে উদযাপন


Published: 2019-07-12 21:51:07 BdST, Updated: 2019-08-17 17:39:43 BdST

খুবি লইভঃ খুলনা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ‘কনজ্যুমার ফার্স্ট’ স্লোগানকে সামনে রেখে সকাল ১১ টায় খুলনা অঞ্চলে উদযাপিত হলো ২য় বাংলাদেশ মার্কেটিং ডে ২০১৯। এ উপলক্ষ্যে খুলনা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এক বর্ণাঢ্য শোভাযাত্রা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রাটি হাদি চত্ত্বর থেকে শুরু করে ক্যাম্পাসের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে আলোচনা সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ডিন, ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের প্রধান এবং বাংলাদেশ মার্কেটিং ডে উদযাপন কমিটির খুলনা অঞ্চলের আহ্বায়ক প্রফেসর ড. ফিরোজ আহমদ।

এছাড়াও বক্তব্য রাখেন উদযাপন কমিটির সদস্য সচিব ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের সহযোগী অধ্যাপক মোঃ এনামুল হক, নর্দার্ন ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজির ব্যাবসায় প্রশাসন ডিসিপ্লিনের প্রধান এস এম মনিরুজ্জামান, নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক ও প্রক্টর মোঃ মাহরুফুর রহমান।

খুলনা অঞ্চলের বেশ কয়েকটি পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং এবং বিজনেসের শিক্ষার্থীবৃন্দ এতে অংশগ্রহন করেন। মার্কেটিং ডে উদযাপনে অংশগ্রহণকারী বিশ্ববিদ্যালয়গুলো হলো পটুয়াখালি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় গোপালগঞ্জ, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বরিশাল বিশ্ববিদ্যালয়।

ঢাকা, ১২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।