মাত্র এক হাজার টাকার জন্য ছাত্র খুন!


Published: 2018-11-05 07:29:01 BdST, Updated: 2018-11-17 23:51:04 BdST

চুয়াডাঙ্গা লাইভ : চুয়াডাঙ্গায় মাত্র এক হাজার টাকার জন্য ছাত্রকে হত্যা করা হয়েছে। ওই ছাত্রের নাম সুভাস কুমার। তাকে হত্যার ৯ দিনের মাথায় পুলিশ হত্যা রহস্য উন্মোচন করেছে। তিন যুবক মিলে তাকে হত্যা করে। শনিবার রাতে গ্রেফতার তিনজন পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করেছে। তারা হল চুয়াডাঙ্গা জেলা শহরের সিনেমা হলপাড়ার মকবুল হোসেনে ছেলে সুমন হোসেন, ফার্মপাড়ার মিরাজুল ইসলামের ছেলে ইরাক বিশ্বাস ও গুলশানপাড়ার খোয়াজ আলীর ছেলে ফরহাদ আহমেদ।

অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ রাতে জানান, ঘটনার ৯ দিন পর অভিযুক্তদের গ্রেফতার করা হয়। শনিবার সকালে পুলিশ মোবাইল ফোন ট্রাকিংয়ের মাধ্যমে প্রথমে সুমন হোসেনকে কুতুবপুর গ্রাম থেকে গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্যমতে দুপুরে জেলা শহরের হাসপাতালপাড়া থেকে ফরহাদকে ও ফার্মপাড়া এলাকা থেকে ইরাককে পুলিশ গ্রেফতার করে। তাদেরকে দীর্ঘ সময় ধরে জিজ্ঞাসাবাদ শেষে সুভাস হত্যার কথা স্বীকার করে। গ্রেফতারকৃতদের কাছ থেকে নিহত স্কুলছাত্র সুভাষের ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, গত ২৪ অক্টোবর রাতে চুয়াডাঙ্গা পৌর এলাকার সিনেমা হলপাড়ায় অনুষ্ঠিত নামযজ্ঞে আসে সদর উপজেলার তেষট্টি আড়িয়া গ্রামের গনেশ চন্দ্রের ছেলে নবম শ্রেণির ছাত্র সুভাস কুমার সাধুকাসহ তার পরিবারের ৭-৮ জন। তারা নামযজ্ঞ অনুষ্ঠানে অবস্থান করছিল। রাত ২টার দিকে সুভাষ এক হাজার টাকার নোট ভাঙিয়ে চা বিস্কুট খায়। বিষয়টি সামান্য দূর থেকে খেয়াল করে অভিযুক্ত তিন যুবক। তারা এসময় সুভাসের সাথে খাতির জমায় এবং বন্ধুত্ব গড়ে তোলে। পরে নামযজ্ঞ অনুষ্ঠানের সামান্য কয়েক হাত দূরে ডা. আশরাফ আলীর বাড়ির চৌবাচ্চার পাশে গিয়ে মোবাইল ফোন ও এক হাজার টাকা ছিনিয়ে নিয়ে সুভাসকে হত্যা করে তিন যুবক। পরদিন সকালে খবর পেয়ে পুলিশ সুভাসের লাশ উদ্ধার করে।

নিহতের পিতা ২৬ অক্টোবর বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতদের রোববার সকালে চুয়াডাঙ্গা আমলি আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।

ঢাকা, ০৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।