ইবিতে বৃহত্তর চট্টগ্রাম জেলা কল্যাণের কমিটি


Published: 2018-11-01 19:32:43 BdST, Updated: 2018-11-17 23:48:35 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বৃহত্তর চট্টগ্রাম জেলা (চট্টগ্রাম, কক্সবাজার) ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি আমাগী এক বছরের জন্য অনুমোদন দেয়া হয়েছে। জেলা ছাত্রকল্যাণ সমিতির উপদেষ্টা মন্ডলীর সদস্যদের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ও আল-ফিকহ্ এন্ড লিগ্যাাল স্টাডিজ বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. নাছির উদ্দীন স্বাক্ষরিত এক বিজ্ঞপির মাধ্যমে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী শফিকুল ইসলামকে সভাপতি এবং বাংলা বিভাগের শিক্ষার্থী সাইফুল ইসলাম সাইফকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ট্য কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে সালামত উল্লাহ ও ইকবাল হোসেনকে সহ সভাপতি, আশেক উল্লাহকে যুগ্ন সাধারণ সম্পাদক, শাহেদুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক, ওয়ালী উল্লাহকে সহ-সাংগঠনিক সম্পাদক, ইসমাইল হোসেন কে অর্থ সম্পাদক, রিয়াজ মাহমুদ কে দপ্তর সম্পাদক, জামশেদুল ইসলামকে ছাত্র বিষয়ক সম্পাদক, আনিছুর রহমান আনিছকে প্রচার সম্পাদক, সালমান ওয়াহিদকে সহকারী প্রচার সম্পাদক এবং ক্রিস্টোফারকে ক্রীড়া সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়।

 


ঢাকা, ১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।