Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মুক্তিযোদ্ধা কোটায় ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইবি

প্রকাশিত: ২০ ডিসেম্বার ২০২২, ০৪:০৩

ইসলামী বিশ্ববিদ্যালয়

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক শ্রেণির প্রথম বর্ষে কোটায় ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। মুক্তিযোদ্ধা কোটার ভর্তিচ্ছুদের আগামী ২৬ ডিসেম্বর রবীন্দ্র নজরুল কলা ভবনের দ্বিতীয় তলায় ভর্তি কমিটির আহ্বায়ক ও ইংরেজি বিভাগের প্রফেসর মিজানুর রহমানের অফিসে উপস্থিত থাকতে বলা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা কোটায় ভর্তি কমিটির আহ্বায়ক ও ইংরেজি বিভাগের প্রফেসর মিজানুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, মুক্তিযোদ্ধা কোটায় ভর্তিচ্ছুদের প্রত্যয়নপত্রসহ আগামী ২৬ ডিসেম্বর সকাল সাড়ে ৯টায় সশরীরে আহ্বায়কের কক্ষে উপস্থিত থাকতে হবে। ভর্তিচ্ছুদের অনলাইনে ইতোপূর্বে করা আবেদনের প্রিন্ট কপির সঙ্গে সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবি নিয়ে আসতে হবে।

এছাড়া ভর্তি পরীক্ষার প্রবেশপত্রের সত্যায়িত ফটোকপি, GST পরীক্ষার নম্বরপত্রের ফটোকপি, রেজিস্ট্রেশন কার্ডের সত্যায়িত ফটোকপি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রকাশিত মুক্তিযোদ্ধাদের নামের তালিকার আইডি নম্বর সম্বলিত সনদপত্র অথবা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক স্বাক্ষরিত সাময়িক মূল সনদপত্রের সত্যায়িত ফটোকপি এবং গেজেটেট অফিসার বা স্থানীয় সরকার প্রধানের নিকট থেকে শিক্ষার্থীর সঙ্গে মুক্তিযোদ্ধার সম্পর্কের প্রত্যয়নপত্র সঙ্গে নিয়ে আসতে হবে।

ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য জানতে এখানে ক্লিক করুন

ঢাকা, ১৯ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ