Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবির সামাজিক বিজ্ঞান অনুষদের নুতন ডিন

প্রকাশিত: ১৪ নভেম্বার ২০২২, ০৬:৫৫

ড. এ কে এম মতিনুর রহমান

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. এ কে এম মতিনুর রহমান সামাজিক বিজ্ঞান অনুষদের নতুন ডিন হিসেবে নিয়োগ পেয়েছেন। রোববার (১৩ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

জানা যায়, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম তাকে নিয়োগ দিয়েছেন। আগামী দুই বছর তিনি এ দায়িত্ব পালন করবেন।

অফিস আদেশে উল্লেখ করা হয়, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন হিসেবে নিয়োগপ্রাপ্ত লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. রাকিবা ইয়াসমিনের মেয়াদ আজ রোববার শেষ হয়েছে। বিশ্ববিদ্যালয়ের আইন ১৯৮০ (সংশোধিত আইন ২০১০)-এর ধারা ২৩(৪) অনুযায়ী সিন্ডিকেট সভার অনুমোদন সাপেক্ষে লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. এ কে এম মতিনুর রহমানকে সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন হিসেবে নিয়োগ দেওয়া হলো।

অফিস আদেশে আরো উল্লেখ করা হয়, সোমবার (১৪ নভেম্বর) থেকে পরবর্তী দুই বছর তিনি এ দায়িত্ব পালন করবেন। এ অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য তিনি নিয়মানুযায়ী সুযোগ-সুবিধা পাবেন।

এ বিষয়ে নতুন ডিন অধ্যাপক ড. এ কে এম মতিনুর রহমান বলেন, একাডেমিক একটা পোস্টে আমাকে দায়িত্ব দেওয়া হয়েছে। আমি সামাজিক বিজ্ঞান অনুষদকে আরো এগিয়ে নিতে চেষ্টা করব। নতুন পরিকল্পনা ও বাস্তবায়নের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের সুনাম অর্জনে সচেষ্ট থাকব।

ঢাকা, ১৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ