Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

৯২ বছর বয়সে বিয়ের পিড়িতে মারডক

প্রকাশিত: ২১ মার্চ ২০২৩, ১৮:১০

৯২ বছর বয়সে বিয়ের পিড়িতে মারডক

আন্তর্জাতিক লাইভ: মিডিয়া মুঘল রুপার্ট মারডক সঙ্গী লেসলি স্মিথের সঙ্গে বাগদানের ঘোষণা দিয়েছেন। ক্যালিফোর্নিয়ায় গত সেপ্টেম্বর মাসে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে ৬৬ বছর বয়সী স্মিথের সঙ্গে দেখা হয় ৯২ বছরের মারডকের।

নিজের প্রতিষ্ঠান নিউইয়র্ক পোস্টকে মারডক জানিয়েছেন, প্রেমে পড়তে ভয় পেতাম আমি। তবে জানতাম, এটিই শেষবার। ভালো কিছু হতে যাচ্ছে। আমি খুব খুশি।

চতুর্থ স্ত্রী জেরি হলের সঙ্গে গত বছর তার বিচ্ছেদ হয়। সেন্ট প্যাট্রিক দিবসে স্মিথকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন বলে জানান মারডক।

স্মিথের প্রয়াত স্বামী ছিলেন চেস্টার স্মিথ। তিনি একজন গায়ক ও রেডিও-টিভি এক্সিকিউটিভ। নিউইয়র্ক পোস্টকে তিনি বলেন, আমাদের জন্য এটা ঈশ্বরের উপহার। গত সেপ্টেম্বরে দেখা হয়েছিল আমাদের। আমি ১৪ বছর ধরে বিধবা। রুপার্টের মতো, আমার স্বামীও ব্যবসায়ী ছিলেন। আমাদের একই ধরনের বিশ্বাস রয়েছে।

জানা গেছে, আগামী গ্রীষ্মের শেষে তাদের বিয়ের অনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এ দম্পতি ক্যালিফোর্নিয়া, মন্টানা, নিউইয়র্ক ও যুক্তরাজ্যে সময় কাটাবেন।

মারডক এর আগে অস্ট্রেলিয়ান ফ্লাইট অ্যাটেনডেন্ট প্যাট্রিসিয়া বুকার, স্কটিশ সাংবাদিক আনা মান ও চীনা বংশোদ্ভূত উদ্যোক্তা ওয়েন্ডি ডেংকে বিয়ে করেছিলেন।

ঢাকা, ২১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ