Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আবারও ফ্রান্সের প্রেসিডেন্টের গালে নারীর চড়

প্রকাশিত: ২৩ নভেম্বার ২০২২, ০১:৫২

ফ্রান্সের প্রেসিডেন্টের গালে নারীর চড়

লাইভ ডেস্ক: আবারও চড় মারা হয়েছে ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁর গালে। ইতো মধ্যে এই সংক্রান্ত একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভাইরাল হওয়া সেই ভিডিওর উদ্ধৃতি দিয়ে বার্তা সংস্থা মেহর জানায়, রোববার এ ঘটনা ঘটে।

ভাইরাল হওয়া ওই ভিডিও ক্লিপে দেখা যায়, প্রেসিডেন্ট ম্যাক্রোঁ যখন হেঁটে কোথাও যাচ্ছিলেন, তখন জলপাই-সবুজ রঙয়ের টি-শার্ট পরা এক নারী তাকে চড় মারছেন। ক্লিপটিতে ওই সময় ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন গণমাধ্যমকর্মীকেও দেখা গেছে।

গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, ম্যাক্রোঁর নিরাপত্তাকর্মীরা দ্রুত ওই নারীকে টেনে সরিয়ে নিয়ে যায়।

এর আগে গত বছরের ৮ জুন অনুরূপ একটি ঘটনা ঘটেছিল। ফরাসি নেতা যখন দেশটির দক্ষিণ-পূর্বাঞ্চল সফরে যান, তখন একজন ব্যক্তি প্রেসিডেন্ট ম্যাক্রোঁর মুখে চড় মেরেছিলেন।

ঘটনার ফুটেজের বিষয়ে দ্য নিউ ইয়র্ক টাইমস জানায়, ম্যাক্রোঁ টেইন-ল'হার্মিটেজ শহরের একটি ছোট জমায়েতের দিকে যাচ্ছিলেন। ওই সপ্তাহে তিনি কোভিড-১৯ সম্পর্কিত বিধিনিষেধের নতুন শিথিলকরণের আগে খাদ্য ও রেস্তোরাঁ শিল্পের সঙ্গে জড়িতদের সঙ্গে কথা বলতে গিয়েছিলেন। আর তখনই এ ঘটনা ঘটে।

সিসিটিভি ফুটেজে দেখা গেছে, প্রেসিডেন্ট ম্যাক্রোঁ যখন খাকি টি-শার্ট পরা লম্বা চুলের একজনের সঙ্গে কথোপকথন শুরু করতে যাচ্ছিলেন, হামলাকারী ফরাসী প্রেসিডেন্টের হাত চেপে ধরে তার গালে থাপ্পড় মারছে। এ সময় ওই ব্যক্তি ম্যাক্রোঁ প্রশাসনের জন্য অবমাননাকর শব্দ ব্যবহার করে চিৎকার করছিলেন।

সংবাদ মাধ্যম দ্য নিউইয়র্ক টাইমসের তথ্যমতে, হামলাকারীসহ এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে তাদের পরিচয় সম্পর্কে বিস্তারিত জানাতে পারেনি সংবাদমাধ্যমটি।

ঢাকা, ২২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ