Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘যেখানে হামলা হয়েছিল সেই স্থান থেকেই আবার লংমার্চ হবে’

প্রকাশিত: ৭ নভেম্বার ২০২২, ০৮:০৭

ইমরান খান: ফাইল ছবি

লাইভ ডেস্ক: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রধান ইমরান খান পুনরায় লংমার্চ শুরুর ঘোষণা দিয়েছেন। তিনি বলেছেন, ওয়াজিরাবাদের যেখানে আমার উপর হামলা হয়েছে, সেখানথেকেই আবার লং মার্চ শুরু করা হবে। রবিবার (৬ নভেম্বর) এমনটাই জানিয়েছেন পিটিআই প্রধান। সূত্র: জিও টিভি।

ইমরান খান বলেন, আমরা সিদ্ধান্ত নিয়েছি ওয়াজিরাবাদে যেখানে আমাকে ও আরো ১১ জনকে গুলি করা হয়েছিল, যেখানে মোয়াজ্জেম নিহত হয়েছেন- সেই একই জায়গা থেকে আগামী মঙ্গলবার পুনরায় আমাদের লংমার্চ শুরু হবে।

ইমরান খান আরো বলেন, ‘আমি ওয়াজিরাবাদ থেকেই এই লংমার্চের ভাষণ দেব এবং আগামী ১০ থেকে ১৪ দিনের মধ্যে আমাদের লংমার্চ রাওয়ালপিন্ডিতে পৌঁছাবে। লংমার্চ সেখানে পৌঁছানোর পরে আমি তাতে যোগ দেব এবং নিজেই নেতৃত্ব দেব।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার লাহোরে কাছে লং মার্চ চলাকালে পিটিআই প্রধান ও পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের ওপর গুলিবর্ষণের ঘটনা ঘটে- যাতে তিনি পায়ে গুলিবিদ্ধ হন। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। এ ঘটনার প্রতিবাদে পাকিস্তান জুড়ে ব্যাপক বিক্ষোভ করছেন পিটিআই নেতাকর্মীরা।

ঢাকা, ০৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ