Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আকাশ থেকে আছড়ে পড়ল যাত্রীবাহী বিমান

প্রকাশিত: ৭ নভেম্বার ২০২২, ০৩:০২

আকাশ থেকে আছড়ে পড়া বিমান

লাইভ ডেস্ক: আকাশ থেকে একটি যাত্রীবাহী বিমান লেকে আছড়ে পড়েছে। তানজানিয়া দেশের বুকোবার বিমানবন্দরে অবতরণের চেষ্টাকালে বিমানটি একটি লেকে আছড়ে পড়ে। এঘটনায় এখন পর্যন্ত ১৫জনকে উদ্ধার করা হয়েছে। তানজানিয়ার রাষ্ট্রীয় সংবাদমাধ্যম টিবিসি এমন তথ্য জানিয়েছে।

টিবিসির এক প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, প্রিসিসন এয়ারের দুর্ঘটনাকবলিত বিমান থেকে ১৫ জনকে উদ্ধার করা হয়েছে। বিমানটিতে কতজন ছিলেন এবং কেউ মারা গেছেন কিনা সে তথ্য এখনো জানা যায়নি।

টিসিবি সংবাদমাধ্যমটি জানিয়েছে, বিমানটি তানজানিয়ার রাজধানী দার ই সালাম থেকে উড্ডয়নের পর অতিবৃষ্টি ও ঝড়ের কবলে পড়ে। এরপর এটি ভিক্টোরিয়া লেকে আছড়ে পড়ে।

এসময় সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়ে। ভিডিও এবং ছবিতে দেখা যায়, লেকে আছড়ে পড়া বিমানটি প্রায় ডুবে গেছে। শুধুমাত্র বিমানটির সবুজ ও ধূসর রঙের লেজটি দেখা যাচ্ছিল। দেশটির সংবাদমাধ্যম টিবিসি জানিয়েছে, দুর্ঘটনাস্থলে উদ্ধারকারীরা পৌঁছেছেন। তারা উদ্ধারকাজ চালাচ্ছেন।

এ ঘটনায় তানজানিয়ার প্রেসিডেন্ট সামিয়া সুলুহু এক টুইট বার্তার মাধ্যমে সকলকে শান্ত থাকার আহ্বান জানিয়েছেন। টুইটে তিনি বলেছেন, প্রিসিসন এয়ারের বিমান দুর্ঘটনার দুঃখজনক খবর জানতে পেরেছি আমি। এ মুহূর্তে শান্ত থাকতে হবে এবং যেহেতু উদ্ধারকাজ চলছে আমাদের সকলকে সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করতে হবে।

ঢাকা, ০৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ